ইসলামী ব্যাংক চাকতাই শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

    0
    1

    DSC_1710ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাকতাই শাখার উদ্যোগে অদ্য সকাল সাড়ে ১০টায় কালামিয়া বাজারস্থ লিজা কমিউনিটি সেন্টারে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান শাখা প্রধান ও ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ ইয়াকুব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাকলিয়া সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর সমাজ সেবিকা মিসেস ফারজানা পারভীন। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজ সেবক হাজী সোলায়মান সর্দার। স্বাগত বক্তব্য রাখেন প্রিন্সিপাল অফিসার মামুনুর রশীদ।
    অনুষ্ঠানে প্রধান অতিথি ফারজানা পারভীন বলেন, ব্যাংকিং কার্যক্রমের পাশাপাশি ইসলামী ব্যাংক আর্তমানবতার সেবায় যে সমস্ত কার্যক্রম পরিচালনা করেন তা অতুলনীয়। তিনি ইসলামী ব্যাংকরে ন্যায় অন্যান্য ব্যাংক গুলোকেও সমাজ সেবায় এগিয়ে আসার আহবান জানান। কাউন্সিলর দেশের বিত্তশালীদেরকে শীতার্থ মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানান।
    সভাপতির বক্তব্যে মোহাম্মদ ইয়াকুব আলী ইসলামী ব্যাংক শুধু ব্যাংকিং কার্যক্রম করে না। এ ব্যাংক সমাজ সেবা ও মানব সেবায় জনগণের পাশে দাঁড়ায়। দেশ ও জনগণের কল্যাণে এ ব্যাংক অতীতের মতো এ বছরও শীতার্থ মানুষের পাশে দাড়াঁচ্ছে। তিনি ব্যাংকের সকল কার্যক্রমে সবাইকে সহযোগিতা করার জন্য আহবান জানান। প্রেস বিজ্ঞপ্তি-

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here