এশিয়া কাপে অনিশ্চিত তামিম!

    0
    17

    রাউজানটাইমস ২৪ ডেস্ক :-

    0,,6409834_4,00সন্তানসম্ভবা স্ত্রীকে সময় দিতে জিম্বাবুয়ে সিরিজ শেষে ছুটি নেওয়ার কথা থাকলেও ইনজুরি তা একটু এগিয়ে নিয়ে আসলো তামিম ইকবালের। মঙ্গলবার অনুশীলনে চোট পেয়ে জিম্বাবুয়ে সিরিজের শেষ দুই ম্যাচে খেলা হচ্ছে না টাইগার এই ওপেনারের। আর প্রথম সন্তানের মুখ দেখতে এশিয়া কাপেও তার খেলার সম্ভাবনা অনেকটাই কম।

    আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে ৬ মার্চ পর্যন্ত ঘরের মাঠে অনুষ্ঠিত হবে এশিয়া কাপ। আর তামিমের সন্তান ভূমিষ্ঠের সম্ভাব্য তারিখ ২ মার্চ হলেও অনেক সময় নতুন অতিথির আগমন ঘটে যায় নির্ধারিত তারিখের আগেই। আর ঐ সময় তামিমের স্ত্রী থাকবে ব্যাংককে। আর প্রথম সন্তানের মুখ দেখতে এশিয়া কাপের সময় ব্যাংককে থাকতে হতে পারে তামিমকে। একটা সিদ্ধান্ত তো নাকি চূড়ান্তভাবে নিয়েও রেখেছেন তামিম যে করেই হোক, সন্তান ভূমিষ্ঠের সময় পাশে থাকবেন স্ত্রীর। আর মানবিক কারণে বিসিবি ও টিম ম্যানেজমেন্ট সে ইচ্ছা মেনে নেওয়ার পক্ষে বলে এশিয়া কাপে তার খেলার সম্ভাবনা অনেকটাই কমে যাচ্ছে।

    এদিকে আজ বুধবার চার ম্যাচ টি–টুয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ। ইতিমধ্যে প্রথম দুই ম্যাচ জিতে ইতিমধ্যে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে রয়েছে টাইগাররা। তাই আজ জিতে এক ম্যাচ হাতে রেখে এদিন সিরিজ জয় নিশ্চিত করতে চায় মাশরাফি বাহিনী। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে বাংলাদেশ ও জিম্বাবুয়ের ম্যাচটি শুরু হবে বিকেল তিনটাই। ম্যাচটি সম্প্রচার করবে জিটিভি ও স্টার স্পোর্টস ফোর।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here