শ্রীপুর আইপিএম কাবে কৃষি তথ্য ও যোগাযোগ কেন্দ্রের (এআইসিসি’র) মালামাল বিতরণ অনুষ্ঠান

    0
    1

    Goutum ২০ জানুয়ারি শ্রীপুর আইপিএম কাবে কৃষি তথ্য ও যোগাযোগ কেন্দ্রের (এআইসিসি’র) মালামাল বিতরণ অনুষ্ঠানে আইপিএম কাবের সভাপতি মোঃ সেকান্দরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতাউল হক। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের জেলা প্রশিণ কর্মকর্তা কৃষিবিদ মোঃ গিয়াস উদ্দিন ও বোয়ালখালী উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রোজিনা আকতার।
    উক্ত অনুষ্ঠানে উপ-সহকারী কৃষি কর্মকর্তা গৌতম চৌধুরীর উপস্থাপনায় স্বাগত বক্তব্য প্রদান করেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রোজিনা আক্তার। এতে আরও বক্তব্য রাখেন বিশ্বেশ্বর কুমার দে, সুপ্রিয়া চৌধুরী ও মোঃ ইদ্রিস।
    কৃষি তথ্য সার্ভিস এর প হতে চট্টগ্রাম অঞ্চলে এবার ২১টি কৃষি তথ্য ও যোগাযোগ কেন্দ্র স্থাপন করা হয়। তার মধ্যে বোয়ালখালী উপজেলার শ্রীপুর আইপিএম কাব একটি। এই আইপিএম কাবকে কৃষি তথ্য ও যোগাযোগ কেন্দ্রে পরিণত করা হয়। এই কৃষি তথ্য যোগাযোগ কেন্দ্রের মাধ্যমে কৃষকরা ইন্টারনেট সেবার মাধ্যমে কৃষির নানা বিষয় সম্পর্কে জানতে পারবে। এবং আরও নানা মুখি সেবা কৃষকের মাঝে ছড়িয়ে দিতে পারবে। প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান বলেন এই সকল সরকারী সম্পদ কৃষককে ডিজিটালকরণ ও কৃষকের ভাগ্য উন্নয়নের ল্েয প্রদান করা হয়েছে, তার সুষ্ঠু ব্যবহার নিশ্চিত করণের জন্য আইপিএম কাবের সকল সদস্যকে অনুরোধ করেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here