মাষ্টারদা সূর্যসেনের ৮২ তম ফাঁসি দিবসের আলোচনা সভায়

    0
    1

    রাউজানটাইমস ২৪ ডেস্ক :-

    Patiya Pic_Charonচারন সাংস্কৃতিক কেন্দ্রের কেনদ্রীয় সাধারন সম্পাদক ও গনসঙ্গীত শিল্পী মাহমুদুজ্জমান বাবু বলেছেন, যুগে যুগে বিপ্লবীরা সমাজ পরিবর্তনের লড়াই চালিয়ে গেছেন। বর্তমান সমাজ মানবতার সমাজ নই। প্রতিনিয়ত ধ্বংস হচ্ছে মানবতা। তরুণ-যুবকদের নৈতিক অবয় রোধে এবং শিশু কিশোরদের মেধা ও মননশীলতা বিকাশে সাংস্কৃতিক আন্দোলন গড়ে তুলতে হবে। চারণ সাংস্কৃতিক কেন্দ্র জন্মলগ্ন থেকে সরাদেশে শোষণমুক্তির চেতনায় সমাজ বদলের পরিপূরক সাংস্কৃতিক আন্দোলন গড়ে তোলার ল্েয নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সেই সাথে তরুণ যুবক ও শিশু কিশোরদের মধ্যে সামাজিক দায়বদ্ধতা, উন্নত রুচি ও সংস্কৃতি চর্চা, বিজ্ঞানমনস্কতা ও সৃজনশীলতা গড়ে তোলার ল্েয নানামুখী প্রয়াস অব্যাহত রেখেছে।
    শুক্রবার বিকেলে চট্টগ্রামের পটিয়ায় চারণ সাংস্কৃতিক কেন্দ্রের উদ্যোগে আয়োজিত মাষ্টারদা সূর্যসেনের ৮২ তম ফাঁসি দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত বক্তব্য রাখেন।
    পটিয়া কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত চারন সাংস্কৃতিক কেন্দ্র পটিয়া উপজেলার আহ্বায়ক সমর কান্তি বিশ্বাসের সভাপতিত্বে ও ব্যাংকার সুমিত দাশের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, বাসদ চট্টগ্রাম জেলার সমন্বয়ক মহিন উদ্দিন, প্রগতিশীল আইনজীবি ফোরামের আহ্বায়ক এডভোকেট আকতার কবির চৌধুরী, পটিয়া উপজেলা বাসদ আহ্বায়ক স. ম. ইউনুছ, উপজেলা বাসদ নেতা সেলিম উদ্দিন, চারন সঙ্গীত শিল্পী পল্রবী বড়–য়া, জেলা ছাত্রফ্রন্টের সহ সভাপতি রায়হান উদ্দিন, সাধারন সম্পাদক পার্থ নন্দী, উপজেলা ছাত্রফ্রন্ট নেতা মিজানুর রাহমান, ইমরুল সাকিদ প্রমুখ।
    পরে উপজেলা চারন সাংস্কৃতিক কেন্দ্রের উদ্যেগে গনসঙ্গীত পরিবেশিত হয়।প্রেস বিজ্ঞপ্তি

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here