উপযুক্ত পাত্রীর খোঁজে বাহুবলী!

    0
    21

    365উপযুক্ত পাত্রীর খোঁজ করছেন বাহুবলী। না সিনে পর্দায় বাহুবলী বা শিবা নয়। তিনি তো তাঁর প্রেমিকা অবন্তিকাকে পেয়েই গিয়েছেন। বাহুবলী ছবির নায়ক তেলুগু ছবির সুপারস্টার প্রভাস এ বার বাস্তব জীবনেও ‘অবন্তিকা’ থুড়ি উপযুক্ত পাত্রীর খোঁজ করছেন। বাহুবলী ছবিতে যাঁর বিরুদ্ধে প্রভাসকে লড়তে দেখা গিয়েছিল সেই ভিলেন বল্লাল দেব বা রানা ডুগ্গুবাটির একটি টুইটেই এই খবরটি প্রকাশ পেয়েছে।

    সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেলে একটি বিয়ের বিজ্ঞাপন পোস্ট করেন রানা ডুগ্গুবাটি। ‘বাহুবলীর জন্য পাত্রী চাই’ শীর্ষক টুইটে তিনি জানান, উপযুক্ত পাত্রী খুঁজছেন বছর ছত্রিশের নায়ক প্রভাস। বিয়ের জন্য কতটা তৈরি প্রভাস তা জানাতেও ভোলেননি রানা। রানার দাবি, নায়ক প্রভাস শুধু ছবির পর্দাতেই নয় বাস্তব জীবনেও যথেষ্ট শক্তিশালী। ওয়েল্ড টোনড পেশিবহুল শরীরের অধিকারী তিনি।

    উপরি পাওনা,  পর্দায় যেমন তাঁকে প্রকাণ্ড এক শিবলিঙ্গকে ঘাড়ে করে জলপ্রপাতের দেওয়াল বেয়ে উঠতে দেখা যায় তেমন বাস্তব জীবনেও যত শক্তিশালী কাজ আছে তা অনায়াসে করে ফেলতে পারেন প্রভাস। ব্যক্তিগত জীবনে প্রভাস খুবই ঘরোয়া, তাই বাড়ির কাজেও যে তিনি যথেষ্ট পারদর্শী তা জানাতে ভোলেননি বন্ধু রানা। তবে শারীরিক ভাবে যতটা শক্তিশালী মানসিক ভাবে ততটাই কোমল প্রভাস। কারোকে কঠিন কথা বলে আঘাত দেওয়ার কথা ভাবতেই পারেন না প্রভাস। কোনও ধরনের জাতি বিভেদেও যে প্রভাস মানেন না তাও জানানো হয়েছে ওই টুইটে। তবে এমন স্বপ্নের নায়ককে স্বামী হিসেবে পেতে হলে পাত্রীকেও কিন্তু কিছু জিনিষ জানতে হবে। পাত্রীকে জলে-জঙ্গলে-পাহাড়ে লড়াইতে পারদর্শী হতে হবে। তরোয়াল চালানো, তির ধনুক চালাতে জানতে হবে। মজা করে এমন কথাই লেখা আছে রানা ডুগ্গুবাটির টুইটে। টুইটের সঙ্গে তিনটি ইমেল আইডিও দেওয়া রয়েছে। টুইটের কথা জানাজানি হতে না হতেই লাইকের বন্যা। হাজার হাজার লাইক এবং রিটুইট করা হয়েছে রানা ডুগ্গুবাটির টুইটটি।

    পাঁচ বছর ধরে শুটিং হয় বাহুবলী ছবিটির। পেশিবহুল শরীর তৈরির জন্য নিজের বিয়েও পিছিয়ে দিয়েছিলেন প্রভাস। বাড়িতেই তৈরি করেছিলেন দেড় কোটি টাকার জিম। বক্স অফিসে প্রভাসের মান রেখেছে বাহুবলী। রাজামৌলির ছবি রিলিজের প্রথম সপ্তাহতেই লাভ করেছে ২৫দ কোটি টাকা। তাই এ বার বাস্তব জীবনেও নায়িকার খোঁজে নায়ক প্রভাস। সব ঠিক থাকলে এ বছরের শেষেই বাজবে প্রভাসের বিয়ের সানাই।

    তাই কী ভাবছেন, পাত্রী বা পাত্রীর অভিভাবকরা? প্রভাসের সঙ্গে যোগাযোগ করবেন নাকি?  65

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here