নবযাত্রা ফাউন্ডেশনের শিক্ষা সামগ্রী বিতরণ

    0
    3

    রাউজানটাইমস ২৪ ডেস্ক :-

    2016_01_19_16_46_37_1XcSuSIUeCKNfOInxtTy04mtjOq8EL_originalস্বেচ্ছাসেবী সংগঠন নবযাত্রা ফাউন্ডেশন ও এইউআর ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে গরীব-দুঃস্থ শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। এই অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য চট্টগ্রামের জেলা প্রশাসক, কোতোয়ালী থানার ওসিসহ চার বিশিষ্টজনকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

    অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিল বিভাগীয় শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত হওয়ায় মেজবাহ উদ্দিন, আইন পেশায় দীর্ঘ দিন অবদান রাখায় এডভোকেট ইব্রাহিম হোসেন বাবুল, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ আবু বক্কর সিদ্দিকী ও কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জসিম উদ্দিকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।মঙ্গলবার সকালে চট্টগ্রামে প্রেসক্লাবের আব্দুল খালেক মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
    অনুষ্ঠানের প্রধান অতিথি চট্টগ্রাম জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। জাতিকে এগিয়ে নিতে হলে শিক্ষার কোন বিকল্প নেই। শিক্ষাই দেশকে উন্নতির সোপানে নিয়ে যেতে পারে। অবহেলিত দুঃস্থ শিশুদের মাঝে আজ শিক্ষা সামগ্রী বিতরণ করে তারা সমাজে মহতি কাজ করেছেন। এই অবহেলিত শিশুরাই একদিন জাতির কান্ডারি হবে বলে আমাদের বিশ্বাস। শিক্ষার প্রসারে সবাইকে এভাবে এগিয়ে আসার জন্য তিনি উদাত্ত আহবান জানন।

    2016_01_19_16_46_17_J8EDs9EiUwRCIkH1PZIeEorQUKz81S_originalনবযাত্রা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মুহাম্মদ আবু মনছুরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, বিশিষ্ট ব্যবসায়ি মোহাম্মদ উল্লাহ, মা ও শিশু হাসপাতালের ভাইস প্রেসিডেন্ট সৈয়দ মোরশেদ হোসেন, চট্টগ্রাম প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, লেখক মুহাম্মদ মাসুম চৌধুরী, নবী দোভাষ, জহুরুল আলম, আমান উদ্দিন আহমেদ।

    উক্ত অনুষ্ঠানে প্রায় ৩০০জন বঞ্চিত শিশুকে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নবযাত্রা ফাউন্ডেশনের আজাদ চৌধুরী, নোমান, এম. জেড. আলম, এডভোকেট উম্মে হাবিবা ও মো. শাহিন, কামাল, জেসমিন প্রমূখ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here