শিল্পী ফেরদৌসী রহমান সংবর্ধিত

    0
    1

    রাউজানটাইমস ২৪ ডেস্ক :-

    IW aআন্তর্জাতিক নারী সংগঠন ইনার হুইল ডিস্ট্রিক্ট ৩৪৫ এর উদ্যোগে বরেণ্য সংগীতশিল্পী ফেরদৌসী রহমানকে সংবর্ধিত করা হয়। সংগঠনের প্রতিষ্ঠাবর্ষিকী ইনার হুইল ডে উদযাপন উপলে সম্প্রতি স্থানীয় একটি কাবে এ সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে সংগীত, আবৃত্তি এবং স্মৃতিচারণের মধ্যমে কিংবদন্তি এই শিল্পীর দীর্ঘ ৬০ দশকেরও অধিক সংগীত জীবনের নানা দিক তুলে ধরা হয়।
    এতে প্রধান অতিথি ছিলেন ইনার হুইল ডিস্ট্রিক্ট ৩৪৫ চেয়ারম্যান খালেদা এ আউয়াল। তিনি সংবর্ধিত শিল্পীকে অভিনন্দন জানিয়ে বলেন, দেশবরেণ্য সংগীত শিল্পী ফেরদৌসী রহমানকে সংবর্ধিত করতে পেরে আমরা ধন্য। তিনি শৈশব থেকে আজ অবধি বহুভাষায় গান গেয়ে কৃতিত্বের স্বার রেখেছেন এবং বয়ে এনেছেন আন্তর্জাতিক সুনাম ও খ্যাতি। তাঁর মত গুণী শিল্পী এ সংগঠনের সদস্য হয়ে আছেন বলেই আমরা সবাই গর্বিত।
    অনুভূতি প্রকাশ করতে গিয়ে ফেরদৌসী রহমান আবেগাপুত হয়ে পড়েন। তিনি বলেন, আমি মনের আনন্দে গান গেয়েছি। কিন্তু দেশের সকল মানুষের যে ভালবাসা পেয়েছি তা অতুলনীয়। তিনি সংগঠনের সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ জানান তাকে ভালোবাসাভরে সম্মানিত করার জন্য। তিনি যতদিন বেঁচে থাকবেন গান গাওয়ার ইচ্ছা প্রকাশ করে বলেন, আমার জন্য দোয়া করবেন যেন সুস্থভাবে সকলের মাঝে বেঁচে থাকতে পারি।
    বরেণ্য সংগীতশিল্পী ফেরদৌসী রহমানের বর্ণাঢ্য সংগীত জীবনের নানা দিক তুলে ধরে বক্তব্য রাখেন পাস্ট ইন্টারন্যাশনাল ইনার হুইল বোর্ড মেম্বার প্রফেসর রওশন আরা রহমান, পাস্ট ন্যাশনাল রিপ্রেজেন্টেটিভ মুনিরা খান, ইন্টারন্যাশনাল ইনার হুইল বোর্ড ডিরেক্টর আখতার জাহান, ন্যাশনাল রিপ্রেজেন্টেটিভ সুরাইয়া আলম। অনুষ্ঠানের আয়োজক ছিল ইনার হুইল ডিস্ট্রিক্ট ৩৪৫ এর কাবসমূহ।
    এছাড়া অনুষ্ঠানে সংগঠনের প থেকে সোসাইটি ফর দ্যা ওয়েলফেয়ার অব অটিস্টিক চিলড্রেন সংগঠনকে আর্থিক অনুদান প্রদান করা হয়।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here