সেলফি নিয়ে বিরক্ত বারাক ওবামা

    0
    16

    obamaselfie২০১৫ সালে সেলফি স্টিক ব্যবহার করতে দেখা যায় মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামাকে। কিন্তু এবার স্মার্টফোনের মাধ্যমে নিজের পোট্রেট তোলার এই ব্যবস্থা নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করলেন তিনি। মার্কিন প্রযুক্তি সাইট ভার্জ জানিয়েছে, সেলফি তোলা মোটেই পছন্দ করেন না তিনি, বরং এই রীতি যাতে শেষ হয়ে যায়, এমন আশাই করেন মার্কিন প্রেসিডেন্ট। খবর বিডিনিউজের।

    যুক্তরাষ্ট্রের ইলিনয় অঙ্গরাজ্যে স্প্রিংফিল্ডের হুগল্যান্ড সেন্টার ফর আর্টসএ সমর্থকদের সঙ্গে আলাপকালে নিজের নির্বাচনি প্রচারণার সময় সেলফি তোলার রীতি থাকলে মানুষের সঙ্গে করমর্দন আর শিশুদের চুমু খাওয়া হতো না বলে ইঙ্গিত করেন তিনি। কোনো ভনিতা না করেই তিনি বলেন, ‘একটা জিনিস বদলে গেছে। আমি যখন প্রেসিডেন্ট প্রার্থী ছিলাম, তখন আমাদের স্মার্টফোন থাকলে, আমার প্রার্থীতা করা হতো কি না আমি জানি না।

    কারণ, জনগণের কাছে তাদের ফোন আছে, তারা আর আমার সঙ্গে হাত মেলাতে চাইত না।’ প্রসঙ্গত, ২০০৮ সালে তিনি যখন নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন, তখন আইফোন অনেকটা নতুনই ছিল, এখনকার মতো অবস্থানে ছিল না। গত জানুয়ারি মাসে তার সঙ্গে সেলফি তুলতে একজন অনুরোধ করলে তা সরাসরি প্রত্যাখ্যান করেছিলেন তিনি।

     

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here