জাতীয় অনলাইন প্রেসকাব নেতৃবৃন্দের সাথে রাউজান অনলাইন প্রেসকাবের মতবিনিময়

    0
    7

    রাউজানটাইমস ২৪ ডেস্ক :-
    Raozan online pres picজাতীয় অনলাইন প্রেসকাবের প্রেসিডেন্ট প্রযুক্তিবিদ ড.এম. জানে আলম রাবিদ ও মহাসচিব  শামসুল আলম স্বপন এবং যুগ্ম আহবায়ক নির্মল বড়ুয়া মিলনের সাথে রাউজানের সাংবাদিকদের নিয়ে প্রথম গঠিত রাউজান অনলাইন প্রেসকাবের এক মতবিনিময় সভা  ১৫ ফেব্রুয়ারি সোমাবর অনুষ্ঠিত হয়।  নগরীর স্টেশন রোডস্থ এশিয়ান হোটেলের সম্মেলন কে এ মতবিনিময় সভায় জাতীয় অনলাইন প্রেসকাবের প্রেসিডেন্ট জানে আলম রাবিদ বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে অনলাইনের সংবাদ অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এ যাত্রার মাঝে রাউজান অনলাইন প্রেস কাব গঠন খুবই প্রশংসনীয়। মহাসচিব শামসুল আলম স্বপন বলেন, সাংবাদিকতা হচ্ছে একটি সুন্দর ও সেবামুলক কাজ। তাই এই কাজে প্রকৃত সংবাদকর্মীদের প্রেস কাব গঠনের মাধ্যমে এগিয়ে আসতে হবে। কারন একজন প্রকৃত সাংবাদিকই পারে সমাজের সঠিক চিত্র তুলে ধরার পাশাপাশি দেশের কল্যাণে কাজ কাজ করতে।
    বনপার যুগ্ম আহবায়ক ও সিএইচটিমিডিয়া২৪.কমের প্রধান সম্পাদক নির্মল বড়–য়া মিলন বলেন, আমিও একজন রাউজানের সন্তান। আজ আপনাদের সাথে মিলিত হয়ে আনন্দিত। ভবিষ্যতেও এই সংগঠনকে আমার পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করে যাব।
    রাউজান অনলাইন প্রেসকাবের পে বক্তব্য রাখেন রাউজান প্রেস কাবের সভাপতি ও আমাররাউজান.কমের সম্পাদক তৈয়ব চৌধুরী, রাউজান প্রেস কাবের সাধারণ সম্পাদক ও অনলাইন প্রেস কাবের সভাপতি এস.এম.ইউসুফ উদ্দিন, সহ-সভপতি এম. জাহাঙ্গীর নেওয়াজ, এম. রমজান আলী, সাধারণ সম্পাদক দৈনিক সংবাদ ও আমার রাউজান.কমের গাজী জয়নাল আবেদীন যুবায়ের, রাউজান অনলাইন প্রেস কাবের সাংগঠনিক সম্পাদক এম.কামাল উদ্দিন। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বনপার কর্মকর্তা মুকতাদার আজাদ খান, মেহেদী হাসান।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here