আরও কঠিন চ্যালেঞ্জ মাশরাফিদের সামনে

    0
    2

    image1মূল পর্বের প্রথম ম্যাচে পাকিস্তানের সঙ্গে হেরেছে বাংলাদেশ। তাদের পরবর্তী প্রতিপক্ষ অস্ট্রেলিয়া, ভারত ও নিউজিল্যান্ড। এই ম্যাচগুলোতে আরও বড় চ্যালেঞ্জ অপেক্ষা করছে টাইগারদের জন্য। প্রথম ম্যাচ পাকিস্তানের সঙ্গে ৫৫ রানে হেরে সাংবাদিক সম্মেলনে অধিনায়ক মাশরাফি বলেন, “দুর্ভাগ্যবশত যে খেলাটা খেলা উচিৎ ছিল, সেটার কিছুই হয়নি। আমাদের জন্য সামনে আরও কঠিন চ্যালেঞ্জ অপেক্ষা করছে। ভারত ও নিউজিল্যান্ড খুব ভাল ফর্মে আছে। ভারত শেষ ১২ ম্যাচের ১০টিই জিতেছে। আর অস্ট্রেলিয়া তো সব সময়ই কঠিন দল।”

    তিনি আরও বলেন, “আসলে আলাদা করে বলার কিছু নেই। এ গ্রুপে চারটি দলই এসেছে যারা সেমিফাইনাল কিংবা ফাইনাল খেলার যোগ্য। আমরা তাদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করব। চেষ্টা করব সেরা ক্রিকেট খেলার।

    প্রথম ম্যাচ হারার পর সেমিফাইনাল খেলার স্বপ্ন ফিকে হয়ে গেল কিনা-এমন প্রশ্নে মাশরাফি বলেন, “আমরা আসলে এত দূর কথা চিন্তা করিনি। আমরা একটি একটি করে ম্যাচে ফোকাস দিতে চাই। পরের ম্যাচে আমাদের অবশ্যেই ভাল করতে হবে। এর থেকেও আরও ফ্ল্যাট উইকেট হবে, অস্ট্রেলিয়ার ব্যাটিং লাইন আপ আরও শক্তিশালী। সব মিলিয়ে আমাদের জন্যে আরও কঠিন চ্যালেঞ্জ অপেক্ষা করছে।”

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here