চট্টগ্রাম প্রেস ক্লাবের বার্ষিক বিশেষ অধিবেশন

    0
    1

    press_clubBG_731871953চট্টগ্রাম প্রেস ক্লাবের বার্ষিক বিশেষ অধিবেশন প্রেস ক্লাব সভাপতি কলিম সরওয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। এতে বিপুল সংখ্যক সদস্যের উপস্থিতিতে ক্লাবের ২০১৬ সালের বার্ষিক কর্মপরিকল্পনা ও প্রস্তাবিত আয়-ব্যয়ের বাজেট পেশ করেন ক্লাবের অর্থ সম্পাদক তাপস বড়ুয়া রুমু।
    ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে রোববার দুপুরে বিশেষ অধিবেশনে স্বাগত বক্তব্য দেন প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী। মঞ্চে উপস্থিত ছিলেন ক্লাবের সিনিয়র সহসভাপতি কাজী আবুল মনসুর, সহসভাপতি সালাহউদ্দিন মো. রেজা, যুগ্ম সম্পাদক ফরিদ উদ্দীন চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ার, ক্রীড়া সম্পাদক গোলাম মাওলা মুরাদ, গ্রন্থাগার সম্পাদক মো. শওকত ওসমান, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো. আইয়ুব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমগীর সবুজ, কার্যকরী সদস্য শহীদ উল আলম, শামসুল হক হায়দরী ও মোয়াজ্জেমুল হক।
    প্রস্তাবিত বাজেটের বিভিন্ন দিক নিয়ে আলোচনায় অংশ নেন স্থায়ী সদস্য আতাউল হাকিম, এজাজ ইউসুফী, এম নাসিরুল হক, সমীর কান্তি বড়ুয়া, নির্মল চন্দ্র দাশ, অঞ্জন কুমার সেন, ওমর কায়সার, নাজিমুদ্দীন শ্যামল, আসিফ সিরাজ, সান্টু কুমার দাশ, কুতুব উদ্দিন চৌধুরী, আবদুল্লাহ আল মাহমুদ প্রমুখ। নির্ধারিত আলোচ্যসূচির বিভিন্ন দিক আলোচনার পর সংশোধন সাপেক্ষে সর্বসম্মতভাবে ২০১৬ সালের প্রস্তাবিত আয়-ব্যয়ের বাজেট অনুমোদন করা হয়। সভায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক এবং এস আলম গ্রুপের অনুদানে আধুনিক বহুমাত্রিক বঙ্গবন্ধু হল নির্মাণকাজে সহায়তার জন্য প্রতিষ্ঠান দুটির চেয়ারম্যান ও চট্টগ্রাম প্রেস ক্লাবের আজীবন দাতা সদস্য সাইফুল আলম মাসুদকে ধন্যবাদ জানানো হয়। সভায় বায়ান্নের ভাষা আন্দোলন, একাত্তরের মহান মুক্তিযুদ্ধসহ বিভিন্ন সংগ্রামে যারা শহীদ হয়েছেন তারাসহ বিশিষ্ট ব্যক্তিত্বদের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here