অপরাজনীতি করে হত্যাকারীদের বাঁচানো যাবে না

    0
    11

    চট্টগ্রাম : নগরীর অক্সিজেন মোড়ে আশেকানে আউলিয়া ডিগ্রী কলেজ ছাত্রলীগ/ছাত্র সংসদের আয়োজিত এক মানববন্ধনে ছাত্রলীগ নেতা সুজন গাজীর সভাপতিত্বে ও আশেকানে আউলিয়া ডিগ্রী কলেজ ছাত্র সংসদের জি এস করিমের সঞ্চালনায় আয়োজিত মানববন্ধন থেকে এসময় চট্টগ্রামের ঐক্যের রাজনীতিকে ধ্বংসের অভিযোগ তুলেন খুনীদের বিরুদ্ধে। এসময় বক্তারা চট্টগ্রাম কলেজ ও হাজী মুহাম্মদ মহসিন কলেজ শিবিরের বিরোধী চলমান আন্দোলন ভিন্নখ্যাতে প্রভাহিত করার কোন ষড়যন্ত্র হয়েছে কি না তার গুরুত্বসহ কারে যাচাই বাচাই করার জন্য গোয়েন্দা সংস্থার কাছে অনুরোধ জানান।
    Mahamud Bhaiএ মানববন্ধনে আরো বক্তব্য রাখেন নগর আওয়ামী যুবলীগ সদস্য কফিল উদ্দিন, নগর উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি বখতেয়ার সায়েদ ইরান, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি।
    উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা মো: পারভেজ, আবদুল মান্নান, সাইফুল ইসলাম, এম আর হৃদয়, গোলাম মোস্তফা, আনিসুর রহমান মুন্না, মনিরুজ্জামান সজল, সাইফুল ইসলাম জাবেদ, মনিরুল ইসলাম মামুন, ইলিয়াস মানিক, জিয়াউল হক, আশিক নূর উদ্দিন, আবদুন নূর নায়েম, সেন্টু হাসান, রিপন, রায়হান, জুমা, সোহেল, আরফ, আসিফ, আরাফাত সাকিব, সাজ্জাদ প্রমুখ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here