ব্রাদার্স ইউনিয়ন’র ক্রিকেট কমিটি গঠন

    0
    40

    Alit-marshalsm20160411230423চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে চলতি মাস থেকে এম এ আজিজ ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ক্রিকেটের সর্বোচ্চ আসর ‘প্রিমিয়ার ক্রিকেট লীগ’।

    এ উপলক্ষে ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রাম এর ক্রিকেট কমিটি গঠিত হয়েছে।

    সোমবার ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রাম এর সভাপতি ও সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের সভাপতিত্বে সোমবার অনুষ্ঠিত এক সভায় এ কমিটি গঠিত হয়।

    কমিটিতে বড়তাকিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নিয়াজ মোরশেদ এলিটকে চেয়ারম্যান, টি কে গ্রুপ এর পরিচালক হাসনাত মাহমুদ আবু ওবায়দা মার্শালকে সম্পাদক এবং আবদুর রশিদ লোকমানকে টিম ম্যানেজার করে ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়েছে।

    কমিটিতে কো-চেয়ারম্যান পদে রয়েছেন গিয়াস উদ্দিন, ফজলুল করিম টিপু, মো. সাহাব উদ্দিন বাদশা, রফিক উদ্দিন বাবুল, জাবেদ ইকবাল, যুগ্ম সম্পাদক আবুল বাশার ও মোজাহিদ বেগ এবং সদস্য পদে রয়েছেন রাকিবুল হাসান, মো. জুনায়েদ ইজদানি রবিন ও ইঞ্জি. মো. নুরুজ্জামান।

    ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রাম এর কোচ মনোনীত করা হয় দেশের স্বনামধন্য কোচ মোমিনুল হককে।

    কমিটি গঠন উপলক্ষে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রাম এর সাধারন সম্পাদক মাহবুব আলম, গভর্নিং বডির চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, মো. ইলিয়াছ, রাশেদুল আনোয়ার মামুন, নুরুল আমিন, আবদুল মান্নান, কাউন্সিলর এইচ এম সোহেল, আবদুল মান্নান ফেরদৌস, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, দিদারুল আলম, রাজীব দাশ সুজয়, মো. আইউব, লায়ন আশিষ ভট্টাচার্য, জাহাঙ্গীর আলম, মো.সালাউদ্দিন, জসিম উদ্দিন মিঠুন ও লায়ন মো. নিজাম উদ্দিন।

    সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন আসন্ন প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রাম এর সাফল্যর জন্য ক্রিকেট কমিটির সকল কর্মকর্তা ও খেলোয়াড়দেরকে আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আহবান জানান।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here