সিদ্দিক আহমেদের চিকিৎসায় প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা

    0
    26
     

     চট্টগ্রাম: খ্যাতিমান সাংবাদিক, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) ও চট্টগ্রাম প্রেসক্লাবের প্রবীণ সদস্য সিদ্দিক আহমেদের উন্নত ও জরুরি চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী ও তথ্যমন্ত্রীর সহযোগিতা চেয়েছে চট্টগ্রামের সাংবাদিক নেতারা।

    সিইউজে এবং চট্টগ্রাম প্রেসক্লাব নেতারা সোমবার (১৬ মে) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ আবেদন জানান।

    সিইউজের ভারপ্রাপ্ত সভাপতি রতন কান্তি দেবাশীষ, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, চট্টগ্রাম প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি কাজী আবুল মনসুর ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ যুক্ত বিবৃতিতে জানান, প্রবীণ সাংবাদিক, প্রাবন্ধিক ও শিক্ষাবিদ সিদ্দিক আহমেদ দীর্ঘদিন ধরে দূরারোগ্য ক্যানসারে ভুগছেন।

    রোববার (১৫ মে) হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে প্রথমে তাকে নগরীর জিইসি মোড়ের মেডিকেল সেন্টার হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার আরও অবনতি ঘটলে সোমবার (১৬ মে) ভোরে তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তার অবস্থা সংকটাপন্ন। উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠানো জরুরি হয়ে পড়েছে।

    তাই বরেণ্য সাংবাদিক সিদ্দিক আহমেদের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী ও তথ্যমন্ত্রীর কাছে আর্থিক সহায়তা কামনা করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন ও চট্টগ্রাম প্রেসক্লাব নেতারা। একই সাথে নেতৃবৃন্দ সিদ্দিক আহমেদের রোগমুক্তির জন্য চট্টগ্রামের সাংবাদিক ও সর্বস্তরের মানুষের কাছে দোয়া চেয়েছেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here