রাউজানে দরবারে আল-মোকামীর শাজ্জাদানশীন সৈয়দ আব্দুল আওয়াল (মা.জি.আ.) ইন্তেকাল : ভক্ত অনুরক্তদের মাঝে শোকের ছায়া

    0
    19

    এস.এম. ইউসুফ উদ্দিন :-Raozan Sahjada Abdul Awal pic

    রাউজানের নোয়াপাড়াস্থ আল-মোকামী দরবার শরীফের মহান অলিয়ে কামেল শাহ ছুফি সৈয়দ খায়েজ আহমদ শাহ (রহ.) এর সাজ্জাদানশীন ২য় পুত্র আওলাদে পাক, শাহজাদা হযরত আলহাজ্ব সৈয়দ আব্দুল আউয়াল (মা.জি.আ.) গতকাল শুক্রবার সকাল ১১টায় নিজ বাসভবন খায়েজ মঞ্জিলে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজেউন।

    মৃতুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি ৭ ছেলে ও ৪ কন্যাসহ দরবারের অনেক ভক্ত অনুরাগী ও অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। একইদিন আছরের নামাজের পর মরহুমের জানাজা নামাজ পশ্চিম মোকামী পাড়া দরবারে আল-মোকামী প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। নামাজে জানাজায় ইমামতি করেন মরহুমের জামাতা মাওলানা আবুল ফাজেল নঈমী। শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন, আল্লামা হাফেজ সোলাইমান আল-কাদেরী। Raozan Sahjada pic-2

     

    এদিকে তার ইন্তেকালে শোক প্রকাশ করে পরিবার বর্গ ও ভক্ত অনুরক্তদের প্রতি সমবেদনা জানিয়েছেন নোয়াপাড়া ইউপির চেয়ারম্যান আলহাজ্ব দিদারুল আলম, সাবেক চেয়ারম্যান মনিরুল ইসলাম, দরবারে আল মোকামী ওরশ পরিচালনা কমিটির সভাপতি মাসটার হাবিব উল্লাহ, সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজী শামসুল আলম, আওয়ামলীগনেতা আবুল বশর, এস.এম. সোলেমান বাদশা, মোকামী পাড়া কায়েম শরীফ জামে মসজিদ কমিটির সভাপতি এস.এম. ফোরকান উদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মুহাম্মদ রহিম উদ্দিন, যুগ্ম সম্পাদক এস.এম. নুরুল আমিন, কোষাধ্যক্ষ এস.এম. কফিল উদ্দিন, ইউপি সদস্য এস.এম. হাফিজুর রহমান, রাউজান অনলাইন প্রেসকাব সভাপতি এস.এম. ইউসুফ উদ্দিন প্রমুখ।

    Screenshot_2016-05-27-19-31-53

    এদিকে এই দরাবরের শাজ্জাদানশীনের ইন্তেকালে এলাকাবাসি ও ভক্ত অনুরাগিদের মাঝে গভীর শোকের ছায়া নেমে আসে। নামাজে জানাজা শেষে শত শত মানুষ অশ্র“সিক্ত নয়নে হুজুরের এই আওলাদকে শেষ বিদায় জানিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here