মিতু হত্যার মূল পরিকল্পনাকারী গ্রেফতার

    0
    10

    এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে হত্যার ঘটনায় শাহজাহান ওরফে রবিন নামের এক যুবককে আটক করা হয়েছে। ধারণা করা হচ্ছে, তিনি এ ঘটনার ‘মূল হোতা’।

    Babul_Akter_Wife_Murder_ctg
    গ্রেপ্তার শাহ জামানকে মোবাইল ফোন হাতের ব্যক্তি (গোলচিহ্নিত) বলে সন্দেহ করছে পুলিশ। রাস্তার অপর পাশে (ওপরের গোলচিহ্ন) ছেলেকে নিয়ে যাচ্ছেন এসপিপত্নী মিতু।

    শনিবার নগর পুলিশ কমিশনার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার মো. ইকবাল বাহার এ তথ্য জানান। তিনি বলেন, শনিবার সকালে বায়েজীদ বোস্তামী থানার শীতল ঝরনা এলাকা থেকে এই যুবককে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ভিডিও ফুটেজ দেখে তাকে শনাক্ত করা হয়। ঘটনার সময় ঘটনাস্থলের পাশেই তিনি মোবাইল ফোনে কথা বলছিলেন। তিনি ঘটনার ‘মূল হোতা’ হতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

    গত রবিবার সকাল সাতটায় ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় চট্টগ্রামের জিইসি এলাকায় গুলি ও ছুরিকাঘাতে খুন হন মাহমুদা খানম। ঘটনার পর পুলিশ জানায়, জঙ্গি দমনে বাবুল আক্তারের সাহসী ভূমিকা ছিল। এ কারণে জঙ্গিরা তার স্ত্রীকে খুন করে থাকতে পারে। হত্যার পর রাতে পাঁচলাইশ থানার এক এসআইকে দিয়ে পুলিশের পক্ষ থেকে প্রথমে মামলা করার সিদ্ধান্ত হলেও সোমবার বাবুল আক্তার নিজে বাদী হয়ে হত্যা মামলা করেন। মামলায় অজ্ঞাতপরিচয় তিনজনকে আসামি করা হয়েছে।

    এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। হত্যার কাজে ব্যবহৃত মোটরসাইকেলের পেছনে থাকা মাইক্রোবাসের চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here