রাউজানে গাড়ীর ধাক্কায় আহত সরকারী কর্মকর্তার হাসপাতালে মৃত্যু

    0
    39

    Untitled-2রাউজান পৌরসভা সদরের মুন্সিরঘাটায় অজ্ঞাতনামা একটি গাড়ীর ধাক্কায় গুরুতর আহত হওয়ার একসপ্তাহ পর হাসপাতালে মারা গেলেন উপজেলার চিকদাইর দক্ষিণ সর্ত্তা গ্রামের মাইজপাড়ার বাসিন্দা, গহিরা মাইজ পাড়া সমাজ কল্যান সমিতির সাবেক সাধারন সম্পাদক, অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা আলহাজ কাজী সিরাজুল ইসলাম (৮২)। গত সোমবার বিকেল ৪টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

    নিহতের মেঝ ছেলে কে এম গোলজার হোসেন বলেন ‘বাবা এলাকার একটি এতিমখানা পরিচালনা করে আসছিলেন। গত ৫ জুন সকাল ১০টার দিকে ওই এতিমখানার কাজের জন্যে রাউজান উপজেলা সমাজসেবা অফিসে যাওয়ার সময় বাস থেকে মুন্সিরঘাটায় নামার সাথে সাথে অপর একটি অজ্ঞাত গাড়ী তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। এরপর তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে চট্টগ্রাম নগরীর সার্জিস্কোপ হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিউতে ভর্তি করা হয়। প্রায় ৮দিন মুমূর্ষ থাকার পর বাবা সোমবার বিকেল ৪টায় মৃত্যুবরণ করেন।

    আজ মঙ্গলবার বেলা ১১টায় গহিরা মাদরাসা ময়দানে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।’ উল্লেখ্য যে বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী কাজী সিরাজুল ইসলাম গহিরা এফ. কে. জামেউল উলুম কামিল মাদরাসার গভর্নিং বডির সদস্য, গহিরা এ.জে.ওয়াই.এম.এস. বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সাবেক অবিভাবক সদস্য, মোয়াজ্জেম বাড়ী ওয়াল ফেয়ার ট্রাস্টের সেক্রেটারী জেনারেল, মোয়াজ্জেম বাড়ী মদিনা মনোয়ারা হেফজখানা ও এতিমখানা পরিচালনা পরিষদের সেক্রেটারী জেনারেল ও মোয়াজ্জেম বাড়ী জামে মসজিদ পরিচালনা পরিষদের সেক্রেটারী জেনারেল ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

    এস.এম. ইউসুফ উদ্দিন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here