চুয়েট শিক্ষক সমিতির সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

    0
    8

    চুয়েট শিক্ষক সমিতির উদ্যোগে সাবেক ভিসি’র বিদায় সংবর্ধনা ও নতুন ভিসি’কে বরণ এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত
    চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)- এর শিক্ষক সমিতির উদ্যোগে সাবেক ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো: জাহাঙ্গীর আলমকে বিদায় সংবর্ধনা এবং নতুন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমকে বরণ অনুষ্ঠান গত ২৩ জুন বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়।
    এ উপলক্ষে পুরকৌশল বিভাগের সেমিনার কক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিদায়ী ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো: জাহাঙ্গীর আলমকে শিক্ষক সমিতির পক্ষ থেকে স্মারক ক্রেস্ট উপহার প্রদান করা হয়। একই সঙ্গে নতুন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমকে ফুলেল শুভেচ্ছায় শিক্ষক সমিতির পক্ষ থেকে বরণ করে নেয়া হয়। পরে শিক্ষক সমিতির পক্ষ থেকে ইফতার আয়োজনও অনুষ্ঠিত হয়।
    _DSC0241চুয়েট শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো: আব্দুর রহমান ভূইয়ার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ইনস্টিটিউট অব এনার্জি টেকনোলজির চেয়ারম্যান অধ্যাপক ড. মো: তাজুল ইসলাম, রেজিস্ট্রার (অতি:দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, সেন্টার ফর ইন্ডাস্ট্রিয়াল প্রবলেমস্ রিসার্চ এর চেয়ারম্যান অধ্যাপক ড. বদিউস সালাম,শহীদ তারেক হুদা হলের প্রভোস্ট অধ্যাপক ড. মো: আব্দুর রশীদ, কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক  আমীন মো: মুসা, কর্মচারী সমিতির সভাপতি মো: জামাল উদ্দীন।
    অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক। সঞ্চালনায় ছিলেন ইলেকট্রনিক এন্ড টেলিকমিউনিকেশন বিভাগের প্রধান অধ্যাপক ড. কাজী দেলোয়ার হোসেন।
    অনুষ্ঠানে বিদায়ী ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো: জাহাঙ্গীর আলম বলেন, চুয়েটের অগ্রযাত্রায় আমি সার্বিক সহযোগিতা করে যাব। নতুন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম অত্যন্ত ভালো মানুষ। তিনি আমার আপন বড় ভাইয়ের মত। আমরা সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করে এ প্রতিষ্ঠানকে আরো এগিয়ে নিয়ে যাব। চুয়েট পরিবারের সদস্যগণ আমার প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন, তাতে আমি মুগদ্ধ। আমার দায়িত্বপালনের সময় সকলের ঐকান্তিক সহযোগিতার জন্য আমি ধন্য ও কৃতজ্ঞ।
    নতুন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, এ প্রতিষ্ঠানের দীর্ঘ অগ্রযাত্রায় অনেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। একেকজন একেকভাবে এ প্রতিষ্ঠানকে নিরলস প্রচেষ্টার মাধ্যমে এগিয়ে নিয়ে গেছেন। আমরা সকলের অবদান কৃতজ্ঞচিত্তে স্মরণ করি। বিশেষ করে, বিগত ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো: জাহাঙ্গীর আলম নানামুখী প্রচেষ্টার মাধ্যমে চুয়েটের যে উন্নয়ন অগ্রগতি এনে দিয়েছেন, আমরা এ জন্য তাঁর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। এখন আমাদেরকে সার্বিক উন্নয়ন-অগ্রগতি ধরে রেখে এ প্রতিষ্ঠানকে আরো মর্যাদাময় অবস্থানে নিয়ে যেতে ঐক্যবদ্ধ প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here