রাউজানে কবিরাজ খুনের ঘটনায় গ্রাম পুলিশকে প্রধান আসামি করে মামলা

    0
    42

    রাউজানটাইমস ডেস্ক :- রাউজানে কবিরাজি চিকিৎসক সুলাল চৌধুরীর খুনের ঘটনায় গ্রাম পুলিশ মো.ইলিয়াছকে প্রধান আসামি করে রাউজান থানায় একটি হত্যা মামলা রুজু হয়। গতকাল সোমবার রাত ৯টার সময় নিহতের ছেলে স্বরূপ চৌধুরী বাদী হয়ে এই মামলা দায়ের করেন। তবে এই ঘটনায় গ্রাম পুলিশ মো.ইলিয়াছকে গত রবিবার সকালে থানা পুলিশ জিজ্ঞাবাদের জন্য নিয়ে আসলে তিনি থানা হাজতেই আছেন। বিষয়টি নিয়ে স্থানীয় চিকদাইর ইউপি’র প্রিয়তোষ চৌধুরী বলেন, নিহত সুলাল চৌধুরী আমার কাকাতো ভাই। আমাকে বিপাকে ফেলতেই এই হত্যাকান্ড। যার কারনে আমি নির্বাচিত হওয়ার পর শপত গ্রহনের আগের দিনই এই হত্যাকান্ডটি একটি পরিকল্পিত বলে তিনি জানান। এতে যত দ্রুত সম্ভব এই হত্যাকান্ডের ‌” ক্লু” উদ্ঘাটনে তিনি পুলিশ প্রতি আহবান জানান।
    এই ঘটনার পর ইলিয়াছ নামের একজনকে আটক করেছে। ইলিয়াছ ওই এলাকার ইউনিয়ন পরিষদের চৌকিদার হিসাবেও দায়িত্বে আছেন।

    রাউজান থানার নবাগত ওসি কেপায়েত উল্লাহ রাউজানটাইমসকে বলেন, হত্যাকাণ্ড নিয়ে আমরা তদন্ত করছি। ঘটনার পর কোন মামলা না হলেও গতকাল (সোমবার) নিহতের ছেলে স্বরূপ চৌধুরী বাদী হয়ে রিক্সা চালক ও চৌকিদার ইলিয়াছকে প্রধান আসামি করে ৭/৮ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা করেন।

    উল্লেখ্য, উপজেলার চিকদাইর ইউনিয়নের মৃত ধিরেন্দ্র লাল কবিরাজের পুত্র সুলাল চৌধুরী (৫৫) নামের এক কবিরাজ পার্শ্ববর্তী উপজেলা ফটিকছড়ির আজাদী বাজার থেকে প্রতিদিনের মত বাড়িতে ফিরার সময় নোয়াাজিশপুর চিকদাইর সড়কের ব্রীজের উপর সন্ত্রাসীরা তার গতিরোধ করে ধারালো কিরিচ দিয়ে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা রাত সাড়ে নয়টার দিকে কুপিয়ে হত্যা করে লাশ ফেলে গেছে বাড়ি দুই’শ গজ দুরে ব্রীজের নিচে। এসময় তিনি রিক্সায় চড়ে বাড়িতে আসছিলেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here