বাকলিয়া, চকবাজার থানা বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

    0
    21

    রাউজানটাইমস ডেস্ক :-

    বিএনপির সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন বর্তমান সরকারের নির্মম এবং স্বেচ্ছাচারিতা মূলক কর্মকাণ্ডে দেশবাসী যখন স্বোচ্ছার হয়ে উঠেছে তখন সরকার আরও বেপরোয়া হয়ে উঠেছে। আজ মিথ্যা ও রাজনৈতিক হীন উদ্দেশ্য প্রণোদিত হয়ে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান জনাব তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন মামলায় সাজা প্রদান করেছে।
    1২৭ জুলাই বিকাল ৩ ঘটিকার সময় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চকবাজার ও বাকলিয়া থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা দেওয়ার প্রতিবাদে চকবাজারস্থ ধনিরপুলে বিােভ মিছিলোত্তর সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত বক্তব্য রাখেন। নগর তাঁতী দলের সভাপতি ও চকবাজার থানা বিএনপির আহ্বায়ক সবুক্তগীন ছিদ্দিকী মুক্কির সভাপতিত্বে এবং বাকলিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক নুরুল আলম রাজুর সঞ্চালনায় বক্তব্য রাখেন নগর বিএনপির সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আলী, বিএনপি নেতা হাজী নবাব খান, ইসহাক চৌধুরী আলীম, হাজী মোঃ তৈয়্যব, মোঃ মহসিন, ইসমাইল বাবুল, মোঃ শাহেদ, গাজী মোঃ সিরাজ উল্লাহ, আবতাবুর রহমান শাহীন, হাশেম সওদাগর, ইব্রাহিম বাচ্চু, আব্দুল্লাহ আল ছগির, এম.আই. চৌধুরী মামুন, হাজী মোঃ এমরান উদ্দিন, এ.কে. খান, মোঃ শাহজাহান, গোলজার হোসেন লেদু, খাইরুজ্জামান জুনু, হাজী মোঃ ইউনুচ, এমদাদুল হক বাদশা, নুর হোসেন নুরু, আব্দুল নুর, আব্দুল হালিম, জসিম বাদশা, মোঃ হোসেন, মোঃ আলমগীর, মোস্তাকীম মাহমুদ, রেজিয়া বেগম মুন্নি, রেনুকা আকতার, নাসিম চৌধুরী, সাদ্দামুল হক, নসু খান, আজাদ খান, মোঃ ইউনুচ, মোঃ হাসান ও ইয়াকুব খান প্রমুখ।
    সামাবেশ শেষে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা দেওয়ার প্রতিবাদের চকবাজার ও বাকলিয়া থানা বিএনপির বিােভ মিছিল¡ বিএনপির সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন নেতৃত চকবাজার ধনির পুল থেকে শুরু হয়ে ডি সি রোড, মিয়া বাপের মসজিদ, দেয়ান বাজর হয়ে দিদার মার্কেটের সামনে শেষ হয় ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here