বাবুল আক্তারের চাকরিতে যোগদানে সমস্যা নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

    0
    4

    রাউজানটাইমস ডেস্ক :- ৩৮ দিন পর বুধবার দুপুরে এসপি বাবুল আক্তার স্বল্প সময়ের জন্য পুলিশ সদর দফতরে যান। তার কাজে যোগদানের ক্ষেত্রে কোনো সমস্যা নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।  সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

    স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এসপি বাবুল আক্তার যে আজ পুলিশ সদর দফতরে গিয়েছিলেন এটা আমার নলেজে আছে। তিনি যোগদান করেছেন কিনা জানি না। তবে তার যোগদানে তো কোনো সমস্যা দেখছি না।

    পুলিশ সদর দফতরে গিয়ে আইজিসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বাবুল আক্তার দেখা করলেও তার কাজে যোগদানের বিষয়ে এখনও সুনির্দিষ্ট তথ্য জানা যায়নি।

    গত ৫ জুন চট্টগ্রামে এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে দুর্বৃত্তরা হত্যা করার ঘটনায় বিষয়টি দেশজুড়ে আলোচিত হয়। এ ঘটনায় ২৪ জুন পুলিশ সদর দফতরে বাবুল আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে নিয়ে যাওয়া হয়।

    টানা ১৬ ঘণ্টার জিজ্ঞাসাবাদ শেষে পরদিন তাকে বনশ্রীতে শ্বশুর মোশারফ হোসেনের বাসায় পৌঁছে দেয়া হয়। এসময় কয়েকটি গণমাধ্যমে স্ত্রী হত্যায় জড়িত থাকায় তাকে বরখাস্ত করা হয়েছে এমন খবর ছড়িয়ে পড়লে বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দেন আইজিপি মো. শহীদুল হক।

    দুয়েকটি গণমাধ্যমে তিনি পদত্যাগ করেছেন বলেও খবর প্রকাশ করা হয়। এরপর গত ২১ জুলাই আইজিপি জানান, ‘বাবুল আক্তার এখনও চাকরিতে বহাল আছেন।’

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here