জাতীয় শোক দিবসের কর্মসূচি গ্রহণ চসিকের

    0
    6

    জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) দুদিনব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে।

    পনেরোই আগস্ট সকাল সাড়ে নয়টা থেকে এক ঘণ্টাব্যাপী নগরীর গুরুত্বপূর্ণ সব সড়কে চসিক মানব প্রাচীর তৈরি, দুপুরে নগর ভবনে পবিত্র কোরআন তেলাওয়াত, মিলাদ মাহফিল, এতিম সমাবেশ, আলোচনা সভা, তবররুক বিতরণ, ভোরে চসিক পরিচালিত প্রধান কার্যালয়, আঞ্চলিক কার্যালয়সহ সব প্রতিষ্ঠানে জাতীয় ও চসিকের পতাকা অর্ধনমিতকরণ, কালো ব্যাচ ধারণ, সকাল সাড়ে আটটায় নগর ভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান, চসিক পরিচালিত ফোরকানিয়া মাদ্রাসাগুলোতে খতমে কোরআন, মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত করা হবে।

    পরদিন ১৬ আগস্ট চিত্রাঙ্কন প্রতিযোগিতা, মিলাদ মাহফিল, বিশেষ মোনাজাত, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ এবং চসিক পরিচালিত শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতাসহ মিলাদ মাহফিল এবং আলোচনা সভা হবে।

    সোমবার (৮ আগস্ট) কেবি আবদুচ ছত্তার মিলনায়তনে নগরীর ৪১ ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলরদের সাথে  সিটি মেয়রের মতবিনিময় সভায় এসব কর্মসূচি চূড়ান্ত করা হয়।

    সভায় সভাপতিত্ব করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। সভায় প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, জোবাইরা নার্গিস খান, কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টু, তারেক সোলায়মান সেলিম, মো. গিয়াস উদ্দিন, জহর লাল হাজারী, হাসান মুরাদ বিপ্লব, নাজমুল হক ডিউক, মো. জহুরুল আলম জসিম, মো. ইয়াছিন চৌধুরী আশু, হাজি নুরুল হক, গোলাম মোহাম্মদ জোবায়ের, মো. মোরশেদ আকতার, মো. একেএম জাফরু ccc20160808193212ইসলাম, কফিল উদ্দিন খান, ছালেহ আহমদ চৌধুরী, এসএম এরশাদ উল্লাহ, মো. আজম, মাজহারুল ইসলাম চৌধুরী, সাহেদ ইকবাল বাবু, এইচএম সোহেল, মো. হাবিবুল হক, এম আশরাফুল আলম, মো. আবদুল কাদের, মো. সলিম উল্লাহ, মো. শফিউল আলম, সাইফুদ্দিন খালেদ, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর লুৎফুন্নেছা দোভাষ বেবী, আঞ্জুমান আরা বেগম, জেসমিন পারভীন জেসি, আবিদা আজাদ, ফেরদৌসী আক্তার প্রমুখ।

    মেয়র জাতীয় শোক দিবসের সব কর্মসূচি যথাযোগ্য মর্যাদায় সফল বাস্তবায়নের জন্য সংশ্লিষ্টদের আন্তরিকতার সাথে নিজ নিজ দায়িত্ব পালনের নির্দেশ দেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here