চুয়েটে ক্যারিয়ার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

    0
    4

    রাউজানটাইমস ডেস্ক :- চট্টগ্রাম প্রকৌশল ও প্রযু্িক্ত বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) আজ ”ক্যারিয়ার এন্ড লিডারশিপ কার্নিভ্যাল” র্শীষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে । চুয়েট ক্যারিয়ার কাব ও ইয়ুথ কার্নিভ্যালের যৌথ উদ্যেগে বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারীতে এ সেমিনার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর ড. মোঃ রফিকুল আলম । এছাড়া বিশেষ অতিথি হিসেবে চুয়েট ক্যারিয়ার কাবের প্রধান উপদেষ্টা প্রফেসর ড. সজল চন্দ্র বণিক উপস্থিত ছিলেন । সেমিনারের মূল বক্তব্য উপস্থাপন করে প্রকৌশলী জনি মোঃ শাহিনূর আলম, নেতৃত্ব ও পারস্পরিক যোগাযোগ নিয়ে আলোচনা করেন প্রকৌশলী জাহাঙ্গীর আলম ,এছাড়া চুয়েটের ইলেকট্রনিক্স ও Raozab cuet picটেলিকমিনিকেশন বিভাগের প্রভাষক নুরসাদুল মামুন উচ্চশিক্ষা ও গবেষনা নিয়ে কথা বলেন ।
    সেমিনারে ক্যারিয়ার উন্নয়ন ,নেতৃত্ব, পেশাগত যোগাযোগ,উচ্চশিক্ষা ও গবেষনা এই চারটি বিষয়ের উপর বক্তব্য উপস্থাপন করা হয়েছে । এছাড়া র্বতমান বিশ্বের শ্রম বাজারে নিজেদের সুদৃঢ় অবস্থান গড়ে তোলার লক্ষ্যে বিভিন্ন কৌশল নিয়ে আলোচনা হয় ।
    চুয়েট ক্যারিয়ার কাবের যুগ্ম আহ্বায়ক আ.হ.ম সাইফুল্লাহ জানান ,শিক্ষার্থীদের ক্যারিয়ার সম্পর্কে সচেতন করতে এই সেমিনারের আয়োজন করা হয়েছে। ভবিৎষতে চট্টগ্রামের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এই ধরনের সেমিনার আয়োজনের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here