চুয়েটে মসজিদ নির্মাণ করবে আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশন

    0
    9
    নিজস্ব প্রতিবেদক । রাউজানটাইমস
    চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর আবাসিক মসজিদ নির্মাণ করবে আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশন। ২১ আগস্ট উক্ত মসজিদের প্রস্তাবিত স্থান পরিদর্শন করেন আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান ও চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য অধ্যাপক ড. আবু রেজা মুহাম্মদ নিজামুদ্দীন নদভী।  প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে তিনতলা বিশিষ্ট এ মসজিদের নির্মাণ কাজ যথাশীঘ্রই শুরুর ব্যাপারে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
    পরিদর্শনকালে এ বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম, রেজিস্ট্রার (অতি:দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরীসহ বিভিন্ন অনুষদের ডীন, মসজিদ পরিচালনা কমিটির 3-1সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এ উপলক্ষে চুয়েটের প্রধান কনফারেন্স কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় অধ্যাপক ড. আবু রেজা মুহাম্মদ নিজামুদ্দীন নদভী এমপি বলেন, চুয়েট চট্টগ্রামের গর্ব। অত্যন্ত সবুজে সুন্দর পরিবেশে এ বিশ্ববিদ্যালয়ের অবস্থান। বাংলাদেশের অন্যতম শীর্ষ এই উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানে আমরা একটি মসজিদ নির্মাণে আগ্রহী। এ হিসেবে প্রাথমিক পদক্ষেপ হিসেবে আমরা প্রস্তাবিত স্থান পরির্দশন করে যাচ্ছি। এ মসজিদটি আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের অর্থায়নে নির্মাণের জন্য চুয়েট কর্তৃপক্ষের সঙ্গে আলোচনাক্রমে আমরা প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করব।
    এ সময় চুয়েটের  ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, আমরা জানি যে, আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের মাধ্যমে অধ্যাপক ড. আবু রেজা মুহাম্মদ নিজামুদ্দীন নদভী দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে বিভিন্ন অবকাঠামো নির্মাণ, ব্যাপক উন্নয়নমূলক কর্মকান্ডসহ সমাজ সেবায় অনন্য অবদান রেখে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় আমরা বহুল প্রত্যাশিত চুয়েট আবাসিক মসজিদ নির্মাণের জন্য আমরা অনুরোধ জানালে তিনি তাতে  সম্মতি প্রদান করেন। এতে আমরা কৃতজ্ঞ।
    4

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here