দিনভর টানা বৃষ্টিতে জনজীবনে দুর্ভোগ

    0
    8

    নিজস্ব প্রতিবেদক । রাউজানটাইমস

    টানা বৃষ্টিতে গতকাল রবিবার নগরীর বিভিন্ন সড়কে পানি উঠে যায়। বৃষ্টির সঙ্গে জোয়ারের পানি প্রবেশ করায় দুর্ভোগ বেড়ে যায়। এতে যানবাহন চলাচলে সাময়িক প্রতিবন্ধকতা সৃষ্টি হয়। বৃষ্টির কারণে সকালে কর্মস্থলমুখী মানুষ ও ছাত্রছাত্রীদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হয়েছে।

    sharif-4-1-800x493নগরীর খাতুনগঞ্জ, চাক্তাই, ষোলশহর ২নং গেট, শুলকবহর, চান্দগাঁও, চকবাজার, কাতালগঞ্জ, বাদুরতলা, বাকলিয়া, আগ্রাবাদ, আগ্রাবাদ এক্সেস রোড, হালিশহর, বলুয়ার দিঘির পাড়সহ নিম্নাঞ্চলে বৃষ্টির পানি উঠে যায়। এসব এলাকার সড়কসমূহের কোথাও পায়ের গোড়ালি পর্যন্ত, আবার কোথাও হাঁটু-সমান পানি উঠায় যানবাহন চলাচলে সাময়িক প্রতিবন্ধকতা সৃষ্টি হয়। এতে ভোগান্তিতে পড়েন পথচারী। নগরীর চাক্তাই ও খাতুনগঞ্জে বৃষ্টির পানির সাথে জোয়ারের পানি উঠায় পানিবন্দী হয়ে পড়েন মানুষ। কমে যায় পণ্য বেচাকেনা।
    আবহাওয়া অফিস জানায়, গতকাল সন্ধ্যা ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ৯৮ দশমিক ২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। লঘু চাপের কারণে সারাদিন হালকা থেকে ভারী বর্ষণ হচ্ছে।
    মোহরা হামিদচর এলাকার বাসিন্দা মোহাম্মদ নাছির দৈনিক পূর্বকোণকে জানান, বৃষ্টি ও জোয়ারের পানিতে প্লাবিত হয়েছে বিসিক শিল্পাঞ্চল, কালুরঘাট শিল্পাঞ্চল, হামিদচরসহ চান্দগাঁওয়ের বিস্তীর্ণ এলাকা। এতে বিভিন্ন বাসাবাড়িতে পানি প্রবেশ করায় দুর্ভোগে পড়েছেন সাধারণ মানুষ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here