মোবাইল ফোনের জগতে অনন্য দৃষ্টান্ত রয়েছে গ্রামীণফোনের

    0
    9

    রাউজানটাইমস ২৪ ডেস্ক :-

    গ্রামীণফোন স্বাস্থ্যসেবা, শিক্ষা ও কৃষি খাতে ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করছে। পাশপাশি তারা বয়স্ক ও বিধবা ভাতার পাইলট প্রকল্প চালু, পথশিশুদের শিক্ষাদান, মহিলাদের কর্মসংস্থান করে মোবাইল ফোনের জগতে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে যা অন্য মোবাইল ফোন কোম্পানির জন্য অনুকরণীয় হতে পারে। সোমবার গ্রামীণফোনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন এসব কথা বলেন।

    bg20160822202431মেয়র আশা করেন সরকারের সদিচ্ছার প্রতিফলন তাদের মোবাইল ফোন কোম্পানির মাধ্যমে ঘটবে। নিজের ভিশন তুলে ধরে মেয়র বলেন, গ্রামীণফোন চট্টগ্রাম সিটি করপোরেশন এলাকায় পরিচ্ছন্ন পরিবেশের বিষয়ে এসএমএস দিয়ে নাগরিকদের সচেতন করতে পারে। গ্রামীণফোন কর্তৃপক্ষ তাদের ব্যবসা আরও প্রসারিত করে নতুন নতুন কর্মসংস্থানের মাধ্যমে বেকার যুবকদের চাকরির সুযোগ সৃষ্টি করবে বলে আশা করেন মেয়র।

    মতবিনিময় সভায় গ্রামীণফোনের পরিচালক এসএম রায়হান রশিদ, জিএম আনন্দ জামান, আজিজুল আবেদীন, ম্যানেজার সরকার সোয়েব আহমেদ, মো. আরিফুর রহমান, আরিফুল ইসলাম, মাহবুবুর রহমান, এম শাউন আজাদ, আয়ান সাব্বির আলম এবং করপোরেশনের কাউন্সিলর নাজমুল হক ডিউক, শৈবাল দাশ সুমন, জনসংযোগ কর্মকর্তা মো. আবদুর রহিম প্রমুখ উপস্থিত ছিলেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here