ফেসবুকে স্ট্যাটাসের জের : চুয়েট ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

    0
    8

    রাউজানটাইমস ২৪ ডেস্ক :-

    ফেসবুকের স্ট্যাটাসে কথা-কাটাকাটির জের ধরে  চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) এর ছাত্রলীগ নেতা মুক্তাদির শাওনকে পিটিয়ে মারাত্নকভাবে আহত করেছে অপরপক্ষের ছাত্রলীগ কর্মীরা। আহত শাওন কম্পিউটারকৌশল বিভাগের শেষ বর্ষের(’১১ ব্যাচ) শিক্ষার্থী। তিনি শাহ হলের আবাসিক ছাত্র ।

    cuet-pic-1প্রত্যক্ষদর্শী ও আহত শিক্ষার্থীর সহপাঠী সূত্রে জানা যায়, আনুমানিক সন্ধ্যা ৭ টার দিকে অপরপক্ষের ছাত্রলীগ কর্মী শেষ বর্ষের(’১২ ব্যাচ) রিসাদ হোসাইন ,সুস্ময় বড়ুয়া, সৈকত দত্ত, ফারহান সহ ৮-১০ জন হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলে শাওনকে কুদরত-ই-খুদা হলের ৩৬৪নং রুম থেকে যায়। এরপর তাঁকে সিএনজিতে করে চুয়েটের পাশে অবস্থিত  ইমাম–গাজ্জালি বিশ্ববিদ্যালয় কলেজের মাঠে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে রড ও ধারালো অস্ত্র দিয়ে গুরুতরভাবে জখম করা হয়। পরে আহত অবস্থায় তাকে চুয়েট মেডিকেল সেন্টারের সামনে পাওয়া যায়। বর্তমানে শাওনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    cuet-news-pic-2তবে প্রতিপক্ষের কর্মী রিসাদ হোসাইন সংশ্লিষ্টতা অস্বীকার করে বলেন, আমার বিপক্ষে আনা অভিযোগ সম্পূর্ণভাবে মিথ্যা। সুস্ময় বড়ুয়া, ফারহান ও সৈকত দত্তের বিরুদ্ধেও ভিত্তিহীনভাবে এ অভিযোগ আনা হয়েছে।

    জানা যায়, ২৬ সেপ্টেম্বর রাতে শাওনের দেয়া ফেসবুক স্ট্যাটাসের জের ধরে এ ঘটনার সূত্রপাত। শাওনের পক্ষে তাঁর এক সহপাঠী জানান, এ স্ট্যাটাসের দেয়ার পর থেকেই তাকে বিপক্ষদল হুমকি দিয়ে আসছিল ।

    এ ব্যাপারে ১১ ব্যাচের ছাত্রলীগ নেতা নাহিদ পারভেজ লাভসু জানান, এ স্ট্যাটাসের জন্য ক্ষমাও  চাওয়া হয়েছিল এবং  পোস্ট ফেসবুক থেকে মুছে ফেলাও হয়েছিল ,তারপর  এমন কিছু হবে তা কখনো  আশা করিনি

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here