রাউজান পৌরসভায় টাকা চুরি করায় গৃহকর্মীকে মারধর জনতা উদ্ধার করে পুলিশে সোপর্দ পুলিশের হাতে আটক গৃহকত্রী

    0
    17

    নিজস্ব সংবাদদাতা, রাউজানটাইমস :

    tanjo-raozan-picরাউজান পৌরসভায় টাকা চুরি করায় তানজু আকতার (১২) নামের এক গৃহকর্মীকে মারধর করা হয়েছে। এই ঘটনায় গৃহকত্রীকে পুলিশ আটক করেছে। আটক গৃহকত্রীর নাম আয়েশা আকতার। তিনি পৌরসভার ৮নং ওয়ার্ডের চৌধুরী বাড়ী এলাকার দুবাই প্রবাসী মো. জাহেদের স্ত্রী। গতকাল সোমবার বেলা ১২টার দিকে এই ঘটনা ঘটে।
    থানা পুলিশ ও স্থানীয় জনসাধারনের কাছে জানা যায়, পাড়ার এক মহিলার কাছ থেকে দুই হাজার টাকা চুরি করে গৃহকর্মি তানজু। সেটি জানতে পারার পর সোমবার বেলা ১২টার দিকে ঘরের মালিক আয়েশা আকতার তাকে লাটি ও বেত দিয়ে মারধর করে। এরপর সে দৌঁড়ে পাশ্ববর্তি বাড়ীতে চলে যায়। সেখানে পূজা উপলে বেড়াতে আসা বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি আদিত্য নন্দী ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা পালশ ধর, ছাত্রলীগ নেতা ইমরান হোসেন ইমু, অনুপ চক্রবর্তীসহ স্থানীয় লোকজন গৃহকর্মী তানজুর কাছ থেকে সব শুনে থানা পুলিশকে খবর দেন।

    পরে থানার এস আই নুরুন্নবী গিয়ে সেখান থেকে তানজুকে নিয়ে আসেন এবং গৃহকত্রী আয়েশা আকতারকে আটক করে থানায় নিয়ে আসেন। আহত গৃহকর্মি তানজু বলেন ‘আমি এক মহিলার কাছ থেকে টাকা চুরির পর সেটি আবার ফেরৎ দিই। সেটি জানতে পারায় আয়েশা আকতার আমাকে বেত দিয়ে মেরেছে।’ এব্যাপারে আয়েশা আকতার ও তার ভাই আনোয়ার হোসেন বলেন ‘এক প্রতিবেশীর কাছ থেকে তানজু আড়াই হাজার টাকা চুরি করে। তাকে শাসন স্বরুপ হাতে বেত দিয়ে কয়েকটি হালকা আঘাত করা হয়েছে। কেননা তার মা আমাদের আত্মীয়। তানজুর অন্যায় দেখলে তিনি শাসনের জন্যে বলেছিলেন।’

    এব্যাপারে তানজুর মা হাছিনা বেগম ও ও বাবা রেজাউল করিম বলেন ‘আয়েশা আকতারের সাথে আমাদের আত্মীয় সর্ম্পকের কারনে তানজুকে একবছর আগে তাদের বাড়িতে কাজ করতে দিই। অন্যায় দেখলে তাকে শাসনের জন্যে বলেছি। এই ঘটনায় আমরা মামলা করতে চাইনা।’

    এব্যাপারে থানার ওসি কেপায়েত উল্লাহ ও এস. আই নুরুন্নবী বলেন ‘গৃহ পরিচারিকাকে মারধরের ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে। তানজুর মা বাবা বাদী হয়ে মামলা না দিলেও পুলিশ বাদী হয়ে এই ঘটনায় মামলা করা হবে।’ জানা যায়, গৃহকর্মি তানজু আকতার রাঙ্গুনিয়া উপজেলার রানীরহাট এলাকার রেজাউল কনিমের কন্যা।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here