সাম্প্রদায়িক সম্প্রীতি রায় সকল দলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : জিয়াউদ্দিন বাবলু

    0
    8

    রাউজানটাইমস ২৪ ডেস্ক :-

    জাতীয় পার্টির চেয়ারম্যানের বিশেষ সহকারী, সাবেক মন্ত্রী জননেতা জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি বলেছেন সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহাসিক মিলন ত্রে। আহমানকাল থেকে এদেশের মানুষ সকল ধর্মীয় উৎসবে পাশাপাশি থেকে আনন্দ উৎসবে মেতে উঠার প্রবণতা বিশ্বব্যাপী সমাদৃত। কিন্তু সম্প্রতি বাংলাদেশে কিছু উগ্র জঙ্গিগোষ্ঠী তাদের ব্যক্তিস্বার্থে ধর্মীয় মূল্যবোধকে কলংকিত করতে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার জন্য অপতৎপরতা চালিয়ে বিশ্ব দরবারে বাংলাদেশকে সন্ত্রাসী রাষ্ট্র হিসেবে চিহ্নিত করার অপচেষ্টা চালাচ্ছে।

    japaযা এদেশের সচেতন জনতা কিছুতেই মেনে নেবেনা। তিনি বলেন, জাতীয় পার্টি মহান মুক্তিযুদ্ধের চেতনা ও সকল ধর্মের স্বাধীনতায় বিশ্বাস করে, তাই এদেশের হিন্দু-মুসলিম-খ্রিস্টান-বৌদ্ধ সহ সকল ধর্মের ধর্মীয় স্বাধীনতার কল্যাণে সকল প্রতিবন্ধতা দূরীকরণে কাজ করছে। তিনি বাংলাদেশকে সাম্প্রদায়িক সম্প্রীতির উর্বরত্রে উল্লেখ করে দেশের কল্যাণে সকল ধর্মের নাগরিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার উদাত্ত আহ্বান জানান। তিনি আজ ৯ অক্টোবর সন্ধ্যা ৭টা থেকে রাত ১টা পর্যন্ত জামালখান, এনায়েত বাজার, ফিরিঙ্গীবাজার, আন্দরকিল্লা, পাথরঘাটা, দেওয়ান বাজার ওয়ার্ডের বিভিন্ন পূজাম-প পরিদর্শন ও সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময়কালে পূজার্থীদের উদ্দেশ্যে উপরোক্ত কথা বলেন।

    এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি শ্রী তপন চক্রবর্ত্তী, সাধারণ সম্পাদক আলহাজ্ব এয়াকুব হোসেন, সহ-সভাপতি কামরুজ্জামান পল্টু, কাউন্সিলর জহর লাল হাজারী, আলহাজ্ব সলিম উল্লাহ বাচ্চু, সাংস্কৃতিক সংগঠক অনুপ বিশ্বাস, লায়ন আশীষ ভট্টাচার্য্য, নগর জাপা যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন জ্যাকি, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, নগর যুব সংহতির সভাপতি এস.এম সাইফুল্লাহ, নগর স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব এম. আজগর আলী, জাপা নেতা মো. ইউছুপ, তরিকুল ইসলাম তারেক, তৌফিক হোসেন, সেলিম উদ্দিন চৌধুরী, ছাত্রনেতা রাশেদুল হক খোকন, জাহাঙ্গীর সেলিম, রিপন সিং, যুবনেতা মো. সেলিম, মেজবাহ উদ্দিন তুষার প্রমুখ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here