আলহাজ্ব সুফি মিজানুর রহমানের সাথে যুল-ইয়ামিন নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

    0
    8

    রাউজানটাইমস ২৪ ডেস্ক :

    masum-chatttra-senaপিএইচপি ফ্যামিলির সম্মানিত চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব সুফি মুহাম্মদ মিজানুর রহমানের সাথে জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়ার ছাত্রসংগঠন যুল-ইয়ামিন ছাত্র কল্যাণ পরিষদের নেতৃবৃন্দের এক সৌজন্য সাাৎ গতকাল শুক্রবার সকাল ১১ টায় পিএইচপি ফ্যামিলির মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সাাৎকালে শিার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, একজন শিার্থীকে সফলতার শীর্ষে পৌছঁতে হলে অবশ্যই তাকে কঠোর পরিশ্রম করতে হবে। যে যতবেশী পরিশ্রম করবে সেই ততটুকু সফলতার শীর্ষে পৌছঁতে সম হবে।
    এসময় উপস্থিত ছিলেন আলহাজ্ব সুফি মিজানুর রহমানের একান্ত সচিব মোঃ নাজিম উদ্দিন, যুল-ইয়ামিন ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আ.ব.ম. শরীফুল্লাহ, সিনিয়র সহ-সভাপতি শায়ের মুহাম্মদ মাছুমুর রশিদ কাদেরী, অর্থ সম্পাদক মোঃ আবদুল করিম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোঃ আসাদুজ্জামান, দপ্তর সম্পাদক মোঃ আবু ইউসুফ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আ.ল.ম হুমাইর কায়সান, শাখা বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান প্রমুখ।
    পরে পিএইচপি ফ্যামিলির সম্মানিত চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব সুফি মুহাম্মদ মিজানুর রহমানকে বিভিন্ন সময় বিশেষ সহযোগিতা করায় যুল-ইয়ামিন ছাত্র কল্যাণ পরিষদের প থেকে কৃতজ্ঞতা স্মারক প্রদান করা হয়।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here