চুয়েটে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪২তম ব্যাচের বিদায় অনুষ্ঠান

    0
    15
    রাউজানটাইমস টোয়েন্টিফোর ডট কম ডেস্ক : –
    চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে সিভিল ইঞ্জিনিয়ার বিভাগের সেমিনার কক্ষে আয়োজিত সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের ৪২তম ব্যাচের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেনভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। এতে বিশেষ অতিথি ছিলেন দি ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ এর সম্মানিত প্রেসিডেন্ট প্রকৌশলী মো: কবির আহমদ ভূঞাঁ ও পুরকৌশল অনুষদের ভারপ্রাপ্ত ডীন অধ্যাপক ড. মাহমুদ ওমর ইমাম।
    4(চুয়েট)-এর ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেছেন, সভ্যতার বিকাশ থেকে সিভিল ইঞ্জিনিয়ারগণ ভূমিকা পালন করে আসছেন। আগামী দিনেও এর আবেদন থাকবে। এরই মধ্যে সারাবিশ্বে সিভিল ইঞ্জিনিয়ারদের ব্যাপ্তি ও গুরুত্ব অনেক বেড়ে গেছে। চুয়েট থেকে পাস করা সিভিল ইঞ্জিনিয়াররা বৈশ্বিক চাহিদা মতে নিজেদের ভূমিকা রাখতে সচেষ্ট থাকবে বলে আমি আশাবাদী।

    2-1পুরকৌশল বিভাগের প্রধান অধ্যাপক ড. মো: আব্দুর রহমান ভূইয়ার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন রয়েল সিমেন্ট লিমিটেড এর  জিএম (প্ল্যান্ট) প্রকৌশলী মো: রোকন উদ্দীন, ভারপ্রাপ্ত ছাত্রকল্যাণ পরিচালক ড. জি.এম. সাদিকুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের কনভেনর ও পুরকৌশল বিভাগের সহকারী অধ্যাপক জনাব শ্যামল আচার্য। সঞ্চালনায় ছিলেন উক্ত বিভাগের প্রভাষক জনাব নাফিসা তাবাসসুম।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here