গশ্চি শিশুবাগ স্কুল এন্ড কলেজের জে.এস.সি পরীক্ষার্থিদের বিদায় সংবর্ধনা

    0
    11

    মো. সোহেল রানা । রাউজানটাইমস

    2গশ্চি শিশুবাগ স্কুল এন্ড কলেজের জে এস সি পরীক্ষার্থিদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল আজ (২৯ অক্টোবর) শনিবার সহকারি শিক্ষক রতন কান্তি শীলের সঞ্চালনায় অধ্যক্ষ কামাল উদ্দিনের সভাপতিত্তে স্কুল অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন স্কুল পরিচালনা পরিষদের সভাপতি আলমগীর হায়দার। স্বাগত বক্তব্য রাখেন স্কুল পরিচালনা পরিষদের সাধারন সম্পাদক মনিরুল ইসলাম।
    বিশেষ অতিথি ছিলেন পরিচালক ডা.এনামুল হক, বিশিষ্ট শিল্পপতি আবদুল বাসেত জাফর, দৈনিক পূর্বকোণ এর সহ-সম্পাদক জাহাঙ্গীর টুটুল, শামীম আল আজাদ, জহীর আহমদ, সৈয়দ মোহাম্মদ হোসেন, আল হামিদ জুয়েলার্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জিয়াউর রহমান, জাহাঙ্গীর সিরাজ তালুকদার, কামরুল ইসলাম বাবু, নুরুল আজম, বেলাল হোসেন, জাহাঙ্গীর আলম, রঞ্জন বড়ুয়া, শিক্ষক মিজানুর রহমান, রনিকর, শোয়েব রেযা, লুৎফুর নেছা মুন্নি। অভিভাবক কামাল উদ্দীন, মো. রিদোয়ান, নুর বেগম, রোকেয়া বেগম প্রমুখ।
    4বক্তারা বলেন, গশ্চি শিশুবাগ স্কুল এণ্ড রাউজানের মধ্যে এক অন্যরকম শিা প্রতিষ্টান যাহা ডিজিটাল পদ্ধতি ও গুনগত শিা দিতে বদ্ধ পরিকর। না হয় আমরা অভিভাবক তথা পুরো জাতির কাছে দায়বদ্ধ থাকব। তাই গশ্চি শিশুবাগ স্কুল এন্ড কলেজ ছাত্র অভিভাবক ও পরিচালকদের সমন্বয়ে চলে পাঠদান। যাহা এতদিন সুনামের সাথে গশ্চি শিশুবাগ স্কুল এন্ড কলেজ পাঠদান করে আসছে। তাই আগামীতে যারা অষ্টম শ্রেনী থেকে জে.এস.সি পরীা দিবে তাদেরকে সে ধারা অব্যাহত রাখার জন্য ছাত্র-ছাত্রীদের পড়াশোনার প্রতি মনোযোগ দেওয়ার আহবান জানান। পরে ছাত্র-ছাত্রীদের ও স্কুল পরিচালক দেশ ও জাতির উন্নতি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মো. ইদ্রিছ।

    1

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here