ইউআইটিএস’র শরৎকালীন নবীনবরণ অনুষ্ঠান

    0
    4

    ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি এন্ড সায়েন্সেস (ইউআইটিএস) এর নবীনবরণ অনুষ্ঠান বিশ্ববিদ্যালয়টির বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ও পিএইচপি ফ্যামিলির ফাইন্যান্স ও এডমিনিস্ট্রেশন ডাইরেক্টর মোহম্মদ আলী হোসেন চৌধুরী গতকাল দুপুরে প্রধান অতিথির বক্তব্যে বলেন, বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে ইউআইটিএস বিভিন্ন পেশাদারী শিক্ষায় হাজার হাজার শিক্ষার্থীকে এ পর্যন্ত জাতির উন্নয়নের সৈনিক হিসেবে তৈরি করার বিশেষ অবদান রাখতে সক্ষম হয়েছে।
    শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, প্রত্যেক মানুষ তার প্রয়োজনের অতিরিক্ত কতটুকু কাজ করছে, তার ওপর নির্ভর করে তার জীবনের সফলতা। জীবনে সফল হতে হলে একই সঙ্গে প্রয়োজন ইতিবাচক দৃষ্টিভঙ্গি, আত্মবিশ্বাস, নিয়মানুবর্তিতা, কঠোর পরিশ্রম করার মানসিকতা ও সততা। আর একজন মানুষ যখন এসকল গুণাবলী অর্জন করে তা পরিপূর্ণরূপে বাস্তবায়ন করতে সক্ষম হন, তখনই তার জীবনে উন্নতি ঘটে, তার জীবন হয় উন্নত ও মহৎ।
    তিনি এই বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান আলহাজ সুফি মুহাম্মদ মিজানুর রহমান এর এই বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পিছনের ইতিহাস তুলে ধরে বলেন, স্বল্পখরচে তিনি এদেশের সকল শিক্ষার্থীকে আলোর পথ দেখানোর স্বপ্ন দেখেন। তিনি বলেন, ইউআইটিএস সব সময় ইতিবাচক দৃষ্টি ভঙ্গিতে বিশ্বাসী। এই বিশ্ববিদ্যালয় জীবনের সফলতার জন্য ইতিবাচক দৃষ্টি ভঙ্গি, আত্মবিশ্বাস, নিয়মানুবর্তিতা, কঠোর পরিশ্রম করার মানসিকতা ও সততা শিক্ষা দেয়।
    orientation-fall16-800x437গতকাল ঢাকার বারিধারাস্থ ইউআইটিএস ক্যাম্পাসে উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ সোলায়মান-এর সভাপতিত্বে নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজ, ইউআইটিএস এর সদস্য ও পিএইচপি ফ্যামিলির ফাইন্যান্স ও এডমিনিস্ট্রেশন ডাইরেক্টর মোহম্মদ আলী হোসেন চৌধুরী এবং বিশেষ অতিথি ছিলেন ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজের উপদেষ্টা অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান এবং পিএইচপি ফ্যামিলির মানবসম্পদ ও প্রশাসনের নির্বাহী পরিচালক আহমদ সিপারউদ্দীন।
    নবাগত ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন ইউআইটিএস-এর কোষাধ্যক্ষ অধ্যাপক ড. এস আর হিলালী।
    অনুষ্ঠানশেষে ইউআইটিএস-এর স্কুল অব সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এর ডিন ড. মো. মিজানুর রহমান উপস্থিত আমন্ত্রিত অতিথিদের ধন্যবাদ জানান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দেশবরেণ্য শিক্ষাবিদ ও সমাজের বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ এবং ইউআইটিএসএর ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. কামরুল হাসানসহ সকল শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী ও নবীন শিক্ষার্থীরা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইউআইটিএস-এর স্কুল অব লিবারাল আর্টস এন্ড সোস্যাল সায়েন্স এর ডিন ড. আরিফাতুল কিবরিয়া।-বিজ্ঞপ্তি

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here