টুইটার ব্যবহারে সংযত হবেন ট্রাম্প

    0
    4

    রাউজানটাইমস ডেস্ক :-

    চাঁছাছোলা কথা বার্তায় দিগন্ত বিদিত যার খ্যাতি সেই ডোনাল্ড ট্রাম্প বলেছেন তিনি নাকি এখন থেকে সংযত হয়ে টুইটার ব্যবহার করবেন। রবিবার এক সাক্ষাৎকারে সিবিএস এর সিক্সটি সেকেন্ড অনুষ্ঠানে প্রচার হতে যাচ্ছে এ সাক্ষাৎকার। ট্রাম্প বলেন- ‘আমি খুবই সংযত হবো সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারের ক্ষেত্রে। প্রেসিডেন্ট হিসেবে আমাকে খুবই সংযত ভাবে টুইটার ব্যাবহার করবো।’

    প্রেসিডেন্ট নির্বাচনের আগের ১৮ মাসের ক্যাম্পেইনে ট্রাম্পের টুইটার অ্যাকাউন্ট একই সাথে বিনোদন আর বিতর্কের খোরাক যুগিয়েছে সারা বিশ্বকে। সাবেক বিশ্ব সুন্দরী এলিসিয়া মুচান্ডোকে ‘খবিস’ বলা থেকে শুরু করে মুসলমানদের আমেরিকা ছেড়ে যাওয়ার হুমকি পর্যন্ত সবই এসেছে ট্রাম্পের টুইটার একাউন্ট থেকে।

    তবে ‘সিক্সটি মিনিট’ এর সেই ইন্টারভিউতে ট্রাম্প বলেছেন, তার জয়ের পেছনে সামাজিক যোগাযোগ মাধ্যমের ভূমিকা অনেক। এই মাধ্যমই তাকে তার কাঙ্খিত ভোটারের কাছে পৌছে দিতে পেরেছে। আর সেজন্যই তিনি এখন থেকে এ ব্যাপারে আরো বেশি যত্নশীল হতে চান।

    ট্রাম্প বলেন- ‘ফেইসবুক, টুইটার, ইন্সটাগ্রাম ইত্যাদি আমাকে অনেক বেশি সহযোগিতা করেছে, যেখানে অন্যরা প্রচুর টাকা খরচ করেছে সমর্থন পেতে। আমি জিতেছি। আমার ধারণা সামাজিক মাধ্যমগুলো যে শক্তি আমাকে দিয়েছে তা অন্যান্য জায়গায় পয়সা খরচ করেও পায়নি বাকিরা। আমি এটা প্রমাণ করে দিয়েছি।’

    গত ৮ নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বী হিলারি ক্লিনটনকে হারিয়ে যুক্তরাষ্ট্রের পরবর্তী প্রেসিডেন্ট হতে যাচ্ছেন ডোনাল্ড ট্রাম্প। নির্বাচনী প্রচার চলাকালে প্রতিটি জরিপে পিছিয়ে থাকার তথ্য আসার পর তার এই জয়কে বিস্ময়কর হিসেবেই দেখছে যুক্তরাষ্ট্রবাসী। নির্বাচনের ফলাফলের বিরুদ্ধে নজিরবিহীনভাবে বিক্ষোভ চলছে দেশটিতে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here