আধারমানিক উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের যুগপূর্তি উদ্যাপন পরিষদ গঠিত

    0
    1

    রাউজান উপজেলার ঐতিহ্যবাহী আধার মানিক উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের এক সভা গতকাল ১লা জানুয়ারি’ ১৭ইং পরিষদের অস্থায়ী কার্যালয়ে সন্ধ্যা ৭ ঘটিকায় পরিষদের সভাপতি বাবু অচ্যুত কুমার বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
    সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সর্ব জনাব পুতুল বড়ুয়া, বিজিত কুমার ধর, বিধান বড়ুয়া, মোহাম্মদ ইসহাক, চন্দন বড়ুয়া, নূরুল আজিম তালুকদার, চন্দন দে, দীপক চৌধুরী, বসু মিত্র বড়ুয়া প্রমুখ নেতৃবৃন্দ।
    সভায় বিস্তারিত আলাপ আলোচনার পর জনাব বিজিত কুমার ধরকে সভাপতি ও জনাব নুরুল আজিম তালুকদারকে সম্পাদক করে একটি শক্তিশালী উদ্যাপন পরিষদ গঠন করা হয়।
    উদ্যাপন পরিষদের অন্যান্য সদস্যরা হচ্ছেন কার্যকরী সভাপতি দিল চাঁদ বড়ুয়া, সহ-সভাপতি চন্দন   বড়ুয়া, মোঃ আব্দুল খালেক, পূরবী বড়ুয়া, বসুমিত্র বড়ুয়া, যুগ্ম সম্পাদক-উত্তম কুমার চৌধুরী, দেবাশীষ বড়ুয়া , সহ-সম্পাদক-সজল মহাজন, বিটু বড়ুয়া, রিপন চৌধুরী, সমন্বয়কারী-স্বপন চৌধুরী ও রিটন বড়ুয়া (চাঁদু)। অর্থ সম্পাদক-দীপক চৌধুরী, সহ-অর্থ সম্পাদক-সত্যজিৎ মহাজন, প্রচার ও প্রকাশনা সম্পাদক-অধ্যাপক রাজীব বিশ্বাস, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক-অপূর্ব ধর, সাংস্কৃতিক সম্পাদক-সব্যসাচী বিশ্বাস, সদস্যবৃন্দ-অমল চৌধুরী, নুরুল হুদা তালুকদার, উষাকিরণ বড়ুয়া, শিপলব দে, আদেশ মিত্র বড়ুয়া, চম্পক বড়ুয়া, বিটু দে, কিরণ বড়ুয়া, লিটন বিশ্বাস, রাজগোপাল চৌধুরী, হৃদয় বড়ুয়া প্রমুখ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here