‘ইস্কন ফুড ফর লাইফ’ চট্টগ্রাম এর উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

    0
    13

    নিজস্ব প্রতিবেদক । রাউজানটাইমস২৪.কম

    ইস্কন ফুড ফর লাইফ চট্টগ্রাম এর উদ্যোগে উত্তর বঙ্গের বিভিন্ন জেলায় ২৫০০’র বেশী অসহায় গরীব শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। গত ৩১ ডিসেম্বর চট্টগ্রাম ইস্কন প্রবর্তক শ্রীকৃষ্ণ মন্দিরে এ কর্মসূচির শুভ উদ্বোধন করেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আব্দুচ ছালাম। এর পর থেকে ধারাবাহিকভাবে দেশের বিভিন্ন জেলায় এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান চলছে।
    চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আব্দুচ ছালাম বলেন, ইস্কন ফুড ফর লাইফ দেশব্যাপী আত্মমাবতার সেবার মহতী কর্মসূচি বিশেষ করে দরিদ্র জনসাধারণ ও স্কুল ছাত্র/ছাত্রীদের বিনামূল্যে প্রতি সপ্তাহে খাদ্য বিতরণ ও শীত বস্ত্র বিতরণের মত মহৎ কর্মসূচির  ভূয়শী প্রশংসা করেন এবং এ ধরণের মহৎ কাজে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।
    উদ্বোধনী অনুষ্ঠানের পর থেকে এ পর্যন্ত দেশের উত্তরাঞ্চলের দিনাজপুরের কাহারোল, কান্তনগর গ্রাম, ঠাকুরগাঁ’র গোপালপুর গ্রামে, পঞ্চগড় জেলার চাঁনপাড়া গ্রামে, নীলফামারী জেলার ধোবাডাঙ্গা, লাল মনির হাটে বানীয়ার দীঘিগ্রাম, কুড়িগ্রাম পুরাতন পোষ্ট অফিস পাড়া, গাইবান্ধার গোবিন্দগঞ্জে সাওতাল পল্লী এবং চট্টগ্রামের বিভিন্ন এলাকায় আড়াই হাজারেরও বেশী পরিবারের মাঝে কম্বল, সুইটার বিতরণ করেন। ইস্কন চট্টগ্রামের কর্ণধার লীলারাজ গৌর দাস ব্রহ্মচারীর নির্দেশনায় পুরো কর্মসূচিতে সার্বক্ষণিক উপস্থিত ছিলেন ইস্কন ফুড ফর লাইফ চট্টগ্রামের পরিচালক পান্ডব গোবিন্দ দাস, রসরাজ বিনোদ দাস সুবর্ণ গৌর দাস, সাগর দেব, রুবেল দে, এছাড়া যেসব এলাকায় শীতবস্ত্র বিতরণ করা হয় হয়েছে ওইসব এলাকার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here