নোয়াপাড়ায় সম্পুর্ন শিতাতপ নিয়ন্ত্রিত সানজু কনভেনশন হল ও তানজু পার্ক কমিউনিটি সেন্টারের উদ্বোধন

    0
    13

    মো. সোহেল রানা । রাউজানটাইমস ২৪.কম

    দক্ষিণ রাউজানের প্রাণকেন্দ্র নোয়াপাড়ায় সম্পুর্ন শিতাতপ নিয়ন্ত্রিত সানজু কনভেনশন হল ও তানজু পার্ক কমিউনিটি সেন্টারের উদ্বোধন করন রেলপথ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। তিনি বলেন এই কমিউনিটি সেন্টার রাউজানের সবচেয়ে সুন্দর এবং সেরা কমিউনিটি সেন্টার।

    কমিউনিটি সেন্টারের সত্তধীকারি মো. খলিলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চেয়ারম্যান আব্বাস উদ্দিন আহমেদ, ভুপেশ বড়ুয়া, নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাবুল মিয়া মেম্বার, সাবেক চেয়ারম্যান মনিরুল ইসলাম, রোকন উদ্দিন, সৈয়দ আব্দুল জব্বার সোহেল, লায়ন সাহাবুদ্দিন আরিফ, বিশিষ্ট ব্যবসায়ী আহমেদ সৈয়দ, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর সিকদার, দক্ষিণ রাউজান ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ম্যালকম চক্রবর্ত্তী, যুবলীগ নেতা সেকান্দর হোসেন, নুরুল ইসলাম, কাউছার উদ্দিন লিটন, মো. নাছের, ছাত্রনেতা মনিরুল ইসলাম মুরাদ, আশরাফ সাগর, মেজবাহ উদ্দিন প্রমুখ।
    সর্ম্পুন শীততাপ নয়িন্ত্রতি সানজু কনভনেশন হল ও তানজু র্পাক কমউিনটিি সন্টোর। বার হাজার স্কয়ার ফটিরে অত্যাধুনকি কমিউনিটি সেন্টার দুটতিে রয়ছেে ক্লোস র্সাকটি ক্যামরো দ্বারা র্সাবক্ষনকি নরিাপত্তা ব্যবস্হা। দৃষ্টনিন্দন সলিংি আর লাইটংি সবার নজর কাড়র মত। বাইরে রয়েছে সুবশিাল র্পাকংি ব্যবস্হা ও আর্কষনয়ি র্ঝনা ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here