রাউজানের পূর্ব গুজরা ইউনিয়ন পরিষদের নবনির্মিত কমপ্লেক্স উদ্বোধন

    0
    9

    নিজস্ব প্রতিবেদক । রাউজানটাইমস ২৪.কম

    রাউজানে স্কুল ফিডিং থেকে শুরু করে প্রতিটি উন্নয়ন কার্যক্রম সমাপ্তির পথে উল্লেখ করে রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন, আগামীতে এক ঘণ্টার মধ্যে তিন লাখ গাছের চারা রোপণ করা হবে রাউজানে।

    রোববার (১২ ফেব্রুয়ারি) রাউজানের ১০ নম্বর পূর্ব গুজরা ইউনিয়ন পরিষদের নবনির্মিত কমপ্লেক্সের উদ্বোধন, সম্মাননা প্রদান ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

    ফজলে করিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশকে ডিজিটাল বাংলাদেশ হিসেবে গড়ে তুলছেন। তারই অংশ হিসেবে আগামী মার্চ মাসের মধ্যে রাউজানে শতভাগ বিদ্যুতায়ন করা হবে।

    চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্বাস উদ্দীন আহমদের সভাপতিত্বে, প্যানেল চেয়ারম্যান দিদারুল আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম হোসেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের সদস্য আবদুল ওহাব, উপজেলা পরিষদের সদস্য দিলারা ইউসুফ, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা, পৌর প্যানেল মেয়র বশির উদ্দিন খান, ওসি কেফায়েত উল্লাহ ও প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ।

    অনুষ্ঠানের শুরুতে ফজলে করিম চৌধুরী এমপি ফিতা কেটে, ফলক উন্মোচন, বেলুন উড়িয়ে ও জাতীয় সংগীতের মাধ্যমে নতুন ইউপি কমপ্লেক্সের উদ্বোধন করেন।অতিথিদের সঙ্গে সংবর্ধিত চার সাংবাদিক

    সন্ধ্যায় আলোচনা সভায় ইউনিয়নের চার সাংবাদিক বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)’র সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুল ইসলাম, দৈনিক পূর্বকোণের রাউজান প্রতিনিধি জাহেদুল আলম, দৈনিক পূর্বদেশের রাউজান প্রতিনিধি তৈয়ব চৌধুরী এবং সাংবাদিক এম রমজান আলীসহ চেয়ারম্যান, মেম্বার, ইউনিয়ন পরিষদের ভূমিদাতাসহ বিভিন্ন পেশাজীবীকে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সম্মাননা ও শুভেচ্ছা স্মারক তুলে দেন এবিএম ফজলে করিম চৌধুরী।

    অনুষ্ঠানে বক্তব্য দেন মুনিরুল মোস্তফা দাখিল মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি জসিম উদ্দিন, রুবিনা ইয়াছমিন রোজী, ড. রোশাঙ্গীর আলম, মো. ইসহাক, আবদুল্লাহ আল রওশন চৌধুরী, মাওলানা আবদুল মালেক, ডা. মোহাম্মদ আলী, মুছা চৌধুরী, স্বপন চৌধুরী, শফিউল আজম আনছার, মুক্তিযোদ্ধা আবদুল কুদ্দুস, সুজিত বড়ুয়া, ব্যবসায়ী জসিম উদ্দিন, বেলাল উদ্দিন, বসুমিত্র বড়ুয়া, নুরুল ইসলাম, মঈন উদ্দিন, শেখ মুজিবুর রহমান, জাহের আলম রওশন, সাবেক মেম্বার জাগির হোসেন, কামাল উদ্দিন, ছাত্রনেতা আরমান, ইরফান, আলিফ ও আজগীর বিন হক।

    আমন্ত্রিত অতিথি ছিলেন কাউন্সিলর কাজী মো. ইকবাল, পল্লি বিদ্যুৎ সমিতি-২’র ম্যানেজার আবু বকর সিদ্দিকী, চেয়ারম্যান আবদুর রহমান চৌধুরী, মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, লায়ন সাহাবুদ্দীন আরিফ, ভূপেশ বড়ুয়া, সুকুমার বড়ুয়া, সৈয়দ আবদুল জব্বার সোহেল, রোকন উদ্দিন, সরোয়ার্দী সিকদার, নুরুল আবছার, জসিম উদ্দিন হিরু, প্রিয়তোষ চৌধুরী, তসলিম উদ্দিন চৌধুরী, আওয়ামী লীগ নেতা জাফর আহমদ, চেয়ারম্যান মনিরুল ইসলাম, বাবুল মিয়া মেম্বার, জান্নাতুল ফেরদৌস ডলি, জেবুন্নেছা, নাছিমা আকতার, মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল চৌধুরী, দুলাল কান্তি বড়ুয়া, মহিউদ্দিন ইমন, কামাল উদ্দিন প্রমুখ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here