সিডিএ গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান

    0
    4

    ৪১ সালের মধ্যে এদেশ হবে বিশ্বের অন্যতম সমৃদ্ধ দেশ। প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কার্যকরী পদক্ষেপের কারণে বাংলাদেশ এখন একটি বিরাট বিস্ময়কর সাফল্যের গল্পে পরিণত হয়েছে। বাংলাদেশের জনগণ নিজেদের সাফল্যের জন্য গর্ব করতে পারে। আর এ সাফল্যের পিছনে রয়েছে নারীদের অসামান্য অবদান। বিশ্বে কেবল অন্যরাই পেরেছে, আমাদের দিয়ে কিছুই হবে না সেটা আর সত্য নয়। আপনার, আমার সকলের সাফল্যের ধারাবাহিকতায় দুরন্ত গতিতে এগিয়ে যাবে আমাদের দেশ। এর যোগ্য অংশীদার হিসেবে সিডিএ গার্লস স্কুলের ছাত্রীরা নিজেদের গড়ে তোলার দৃপ্ত শপথ নিবে আজকরে সাফল্যের দিনে। মনে রাখতে হবে আজকের সফলতা অনেক কিছু, যদি এর প্রেরনা নিয়ে ভবিষ্যতের সাফল্য রচনা করা যায়।

    একটি সফলতা মানে আরেক সাফল্যের সোপান উত্তরণের দিকে এগিয়ে যাওয়া। এভাবেই সফলতার সবধাপ অতিক্রম করে সর্ব্বোচ্চ শিখরে আরোহন করতে হবে। বৃহস্পতিবার মোহরাস্থ কাপ্তাই রাস্তার মাথায় অবস্থিত সিডিএ গালর্স স্কুল এন্ড কলেজের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম উপরোক্ত কথা গুলো বলেন।

    এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের বোর্ড সদস্য ইউনুস গনি চৌধুরী। অধ্যক্ষ নুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন নাজিম উদ্দিন চৌধুরী, জাহাঙ্গীর আলম চৌধুরী, শিক্ষক দেলোয়ার হোসেন, ছাত্রীদের পক্ষে মাজেদা প্রমুখ

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here