রাউজানে পঁচা ডিম দিয়ে বিস্কিট তৈরীর দায়ে বেকারী সিলগলা

    0
    3

    এস.এম ইউসুফ উদ্দিন ।  রাউজানটাইমস ২৪.কম
    চট্টগ্রামের রাউজানে পঁচা ডিম দিয়ে বিস্কিট তৈরীর অপরাধে একটি বেকারী সিলগলা ও অস্বস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির অপরাধে খাবার হোটেলসহ ১৫ দোকান থেকে ৪৮ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।
    গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার বিনাজুরী কাগতিয়া বাজার ও পশ্চিম গুজরা ডোমখালী মাজার গেইট এবং ফকিরহাট বাজারে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামিম হোসেন রেজা।
    অভিযানে অংশ নেয়া রাউজান থানার এসআই মোহসিন রেজা বলেন, পশ্চিম গুজরার ডোমখালী মাজার গেইট এলাকায় সোহেল বেকারী নামক একটি বিস্কিট তৈরীর কারকানায় পচাঁ ডিম দিয়ে বিস্কিট তৈরীর অপরাধে বেকারীটি সিলগলা করে দেওয়া হয়। বেকারী মালিক সোহেল কে আটক করা হয়।
    এছাড়াও বিনাজুর ইউনিয়নের কাগতিয়া বাজার ও উপজেলা সদরের ফকিরহাট বাজারের একটি খাবার হোটেলসহ মোট ১৫ টি দোকানে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য সামগ্রি বিক্রির দায়ে মোট ৪৮ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করা হয়।
    রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ম্যাজিস্ট্রেট শামিম হোসেন রেজা বলেন, রমজান মাসে ভোক্তা অধিকার আইনের আওতায় এ অভিযান পরিচালিত হচ্ছে। যা অব্যাহত থাকবে। শুক্রবারের অভিযানে একটি বেকারী সিলগলা ও খাবার হোটেলসহ ১৫ দোকান জরিমানা করা হয়।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here