যমজ সন্তানের বাবা হলেন রোনালদো

    0
    2

    ক্রিস্টিয়ানো রোনালদো যমজ ছেলে সন্তানের বাবা হয়েছেন- এমন গুঞ্জন কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল। তবে এবার পর্তুগিজ ফরোয়ার্ড নিজেই নিশ্চিত করলেন তার বাবা হওয়ার খবরটি।

    বুধবার (২৮ জুন) সেমিফাইনালে চিলির কাছে টাইব্রেকারে হেরে কনফেডারেশন কাপ থেকে বিদায় নিয়েছে রোনালদোর পর্তুগাল। এর কয়েক ঘণ্টা পরই ফেসবুকে যমজ ছেলের বাবা হওয়ার খবরটি দিয়েছেন রোনালদো।

    ফেসবুক পেজে রোনালদো লিখেছেন, ‘আমি সব সময়ের মতোই শরীর আর মন দিয়ে জাতীয় দলের দায়িত্বে ছিলাম, এমনকি আমার দুই ছেলের জন্মের সময়ও। দুর্ভাগ্যজনকভাবে আমরা আমাদের মূল লক্ষ্যে পৌঁছাতে পারিনি। কিন্তু আমি নিশ্চিত, আমরা পর্তুগালের মানুষদের আনন্দ দিয়ে যাব। পর্তুগিজ ফুটবল ফেডারেশনের সভাপতি এবং জাতীয় দলের আজকের যে মনোভাব ছিল, তা আমার হৃদয় স্পর্শ করেছে এবং আমি ভুলব না। অবশেষে প্রথমবারের মতো আমার সন্তানদের সঙ্গে মিলিত হতে পেরে আমি খুব খুশি।’

    যুক্তরাষ্ট্রে এক সারোগেট (গর্ভ ভাড়া) মায়ের মাধ্যমে এই যমজ ছেলে হয়েছে রোনালদোর। এর আগে যদিও খবর বেরিয়েছিল, দুই সন্তানের একজন ছেলে ও একজন মেয়ে। এবার তিনি নিজেই জানালেন তার জমজ সন্তান দু’জনই ছেলে।

    রোনালদোর প্রথম ছেলে ক্রিস্টিয়ানো রোনালদো জুনিয়রের সাত বছর পূর্ণ হয়েছে। ক্রিস্টিয়ানো জুনিয়রের জন্মও এই সারোগেট পদ্ধতিতে হয়েছিল বলে এর আগে খবর প্রকাশিত হয়েছিল। যদিও রোনালদো এ ব্যাপারে কিছু বলেননি।

    তাছাড়া বিভিন্ন গণমাধ্যমের মাধ্যমে জানা যায়, রোনালদোর নতুন বান্ধবী জর্জিনিও রদ্রিগেজও ৫ মাসের অন্তঃসত্ত্বা। তার মানে রোনালদোর পরিবার আরো বড় হচ্ছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here