ঘটনাস্থল কদলপুর : শয়ন কক্ষে বৃদ্ধ খুনের ঘটনায় মামলা

    0
    3

    অনিক সিদ্দিকী :-
    রাউজানের কদলপুর ইউনিয়নের (ইউপি) মধ্যম কদলপুর গ্রামে নিজ শয়ন কক্ষে বৃদ্ধ রফিকুল ইসলাম চৌধুরী খুনের ঘটনায় মামলা হয়েছে। থানা পুলিশ জানিয়েছে গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে রাউজান থানায় নিহতের বড় ছেলে মাঈনুদ্দিন চৌধুরী বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করা হয়।
    স্থানীয় সূত্রে জানাগেছে, নিহতের লাশ ময়না তদন্ত শেষে গতকাল শনিবার দুপুরে গ্রামের বাড়ী কদলপুরে নিয়ে যাওয়া হয়। সেখানে এদিন বিকেলে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
    নিহতের বড় ছেলে মামলার বাদী মঈনুদ্দিন চৌধুরী  শনিবার বিকেলে বলেন, বাবা একটু রাগি ছিল। সহজে কাউকে ছাড়তে দিতো না। মনে হচ্ছে বাবার কাছে যে এক লক্ষ টাকা ছিল তা ছিনিয়ে নিতে গেলে তিনি বাঁধা দেন। এতে হয়তো ক্ষিপ্ত হয়ে ডাকাতরা বাবাকে হত্যা করে। আমরা হত্যাকাণ্ডের বিচার চাই। নিরহ একটা মানুষকে এভাবে হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দেয়া হোক।
    রাউজান থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা টুটন মজুমদার বলেন, নিহতের ছেলে অজ্ঞাতনামা আসামী করে হত্যা মামলা করেছেন। তদন্তে প্রকৃত রহস্য উদঘাটন হয়ে আসবে।
    উল্লেখ্য গত শুক্রবার দুপুরে উপজেলার কদলপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মধ্যম কদলপুর গ্রামের বাড়ীর শয়ন কক্ষে মেঝেতে পড়ে থাকা হাত পা ও মুখ বাধা রফিকুল ইসলাম চৌধুরীর (৭০) রক্তাক্ত লাশ উদ্ধার করে থানা পুলিশ। নিহত বৃদ্ধ মৃত ওই গ্রামের আব্দুল হাকিম চৌধুরীর পুত্র ও কদলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তসলিম উদ্দিন চৌধুরীর আপন চাচা।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here