থানায় জিডি : ব্রাহ্মণহাটের বাড়ী থেকে চুরি হওয়া সাংবাদিক টুটুলের মোটরসাইকেলটি উদ্ধার হয়নি

    0
    2

    নিজস্ব প্রতিবদেক, রাউজানটাইমস :-

    দিন দুপুরে চুরি হওয়া দৈনিক পূর্বকোণের সহ-সম্পাদক জাহাঙ্গীর টুটুলের মোটরসাইকেলটি এখনো  উদ্ধার হয়নি। এ ঘটনায় চরম উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন সাংবাদিক মহলসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

    তারা অবিলম্বে চুরি হওয়া মোটর সাইকেলটি উদ্ধার করতে প্রাশাসনের প্রতি জোর দাবী জানায়। শনিবার সকালে সাংবাদিক জাহাঙ্গীর টুটুল রাউজান থানায় সাধারণ ডায়েরী (এসডিআর) করেছেন।

    উল্লেখ্য গত ১১ আগস্ট শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে রাউজানের নোয়াপাড়া ইউনিয়নের ব্রাক্ষণহাটের দক্ষিণে তার ঘরের সামনে থেকে চট্টমেট্টো-ল-১১-৩৮০৫ নম্বরের (ডিসকভার-১৩৫) মোটরসাইকেলটি নিয়ে যায় দুর্বৃত্তরা।

    স্থানীয় অনেকে এ ঘটনায় ফেসবুকে মন্তব্য করে বলেন, যেখানে একজন সাংবাদিকের গাড়ী নিরাপদ নয় সেখানে সাধারণ মানুষের কি অবস্থা হবে?
    সাংবাদিক জাহাঙ্গীর টুটুলের মোটরসাইকেল চুরির প্রসঙ্গে রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীম হোসেন বলেন, ঘটনাটি আমাদের ব্যথিত করেছে। র্সবোচ্চ চেষ্টা চালানো হচ্ছে মোরটরসাইকেলটি উদ্ধারে।

    থানার ওসি কেপায়েত উল্লাহ বলেন ‘শুতক্রবার রাতে ঘটনাস্থল পরির্দশন করে বিভিন্ন তথ্য সংগ্রহ করেছি। পাশ্ববর্তী কয়েকটি থানায় মোটরসাইকেলের নম্বর সম্পর্কে তথ্য দেয়া হয়েছে। খোঁজ পেলে জানানো হবে।’ সবোর্চ্চ গুরুত্ব দিয়ে গাড়ীটির সন্ধানে কাজ করছে পুলিশ।
    সাংবাদিক জাহাঙ্গীর টুটুল বলেন ওইদিন ঘরের আঙ্গিনার মধ্যেই আমি মোটরসাইকেলটি রেখে ঘরের ভেতরে প্রবেশ করি। মাত্র ১০-১২ মিনিটের ব্যবধানে ঘরের আঙ্গিনার ভিতর থেকে অনেকটা অবিশ্বাস্যভাবে মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায়। তিনি জানান, স্থানীয় এক মহিলা মোটরসাইকেলটি নিয়ে যাওয়ার ধরণ সম্পর্কে বলেন, দু’জন লোক প্রথমে মোটরসাইকেলটি ঘর থেকে শব্দহীনভাবে টেনে টেনে(গাড়ি না চালিয়ে) বাড়ির পাশ্ববর্তী ব্রিজ পার করে। এরপর সেটি চালিয়ে ওই দুই চোর মোটরসাইকেলটি নিয়ে চম্পট দেয়। বিষয়টি থানার ওসি কেপায়েত উল্লাহ ও স্থানীয় নোয়াপাড়া পুলিশ ফাড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ টুটুন মজুমদারকে জানানো হয়েছে।

    জাহাঙ্গীর টুটুল প্রশ্ন রেখে বলেন ‘যেখানে ঘরের ভিতর মোটরসাইকেল নিরাপদ নয়, সেখানে অন্যকোথাও কোন জিনিসপত্র নিরাপদ হতে পারেনা।’

    এলাকার লোকজন জানান, রাউজানে ইদানিং চুরির ঘটনা আশংকাজনকহারে বেড়ে গেছে। গরু, বসতঘর, মোটরসাইকেল, দোকানসহ বিভিন্নস্থানে এ ধরণের চুরি হচ্ছে প্রায় সময়।

    দিনদুপুরে বাড়ীর আঙ্গীনা থেকে সাংবাদিকের মোটর সাইকেল চুরির ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন রাউজান প্রেসক্লাব নেতৃবৃন্দরা। তারা পুলিশ প্রশাসনকে ততপর হয়ে চোর সনাক্ত করে ও মোটর সাইকেল উদ্ধারের জোর দাবী জানায়।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here