রাউজানটাইমস ২৪ ডটকম ও রাউজানের প্রিয়কাগজ নির্বাহী সম্পাদক জাহেদুল আলমের জন্মদিন পালন

    0
    3

    অনিক সিদ্দিকী, রাউজানটাইমস ২৪ :-

    রাউজানটাইমস ২৪ ডটকম ও রাউজানের প্রিয়কাগজ নির্বাহী সম্পাদক, দৈনিক পূর্বকোণ ও কালের কন্ঠ রাউজান প্রতিনিধি জাহেদুল আলমের জন্মদিন ছিল আজ ২২ আগগস্ট। তিনি রাউজান প্রেস ক্লাবের সভাপতি ও রাউজান অন লাইন প্রেস ক্লাবের প্রতিষ্টাতা ও নির্বাহী সদস্য। রাউজানের প্রিয় কাগজ পরিবার পত্রিকার নির্বাহী সম্পাদকের জন্মদিন উপলক্ষে পত্রিকার অফিসে কেক কেটে জন্মদিন উৎসব পালন করেন। ২২ আগস্ট সোমবার বিকেলে তার জন্মদিনে কেট জন্মদিন পালন করেন পত্রিকা দুটির প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক বিশিস্ট ব্যবসায়ী জিয়াউর রহমান, নির্বাহী সম্পাদক জাহেদুল আলম, বার্তা সম্পাদক এস.এম ইউসুফ উদ্দিন, প্রধান প্রতিবেদক নেজাম উদ্দিন রানা, প্রতিবেদক গাজী জয়নাল আবেদীন যুবায়ের, নাট্যভিনেতা মোজাহের আলম, তার ছোট ভাই ছাত্রলীগের দক্ষিণ রাউজান শাখার যুগ্ম সম্পাদক ও পুর্ব গুজরা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান দিদারুল আলম, তাসিফ সামিরসহ সাংবাদিক জাহেদের পরিবারের অন্যান্য সদস্যরা।

    উল্লেখ্য সাংবাদিক জাহেদুল আলম দীর্ঘ সময় ধরে রাউজানে সাংবাদিতা পেশায় যুক্ত থেকে এলাকার ইতিহাস ঐতিহ্য, উন্নয়ন, সংস্কৃতির সংবাদ পত্রিকায় প্রকাশের মধ্য দিয়ে মফস্বল সাংবাদিকতায় নিজের সুনাম আর সততার মধ্য দিয়ে সর্বস্থরের মানুষের ভালোবাসা অর্জন করতে সক্ষম হয়েছেন। তিনি দীর্ঘ সময় ধরে দেশের বিভিন্ন জাতীয় দৈনিকে কাজ করেছেন।

    জন্মদিনের প্রতিক্রিয়ায় সাংবাদিক জাহেদুল আলম বলেন, ‘দীর্ঘ সাংবাদিকতা ক্যারিয়ারে কখনো অন্যায়ের সাথে আপোষ করিনি। সব সময় নীতি নৈতিকতা ও আদর্শে অবিচল থেকে এলাকার মানুষের কথা পত্রিকায় তুলে ধরার চেষ্টা অব্যাহত রেখেছি। আগামীতেও দেশের কল্যানে, এলাকার মানুষের কল্যানে কাজ করে যেতে চাই। নিজের লেখনির মধ্য দিয়ে যদি মানুষের জন্য কিছু করে যেতে পারি তাহলেই মনে হবে জীবনটা সার্থক হয়েছে। আমার জন্মদিনে যারা এসএমএস, সেলফোনে কিংবা সরাসরি শুভেচ্ছা জানিয়ে আমাকে ভালোবাসায় সিক্ত করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আগামীর পথ চলায় সবার ভালোবাসা নিয়ে চলতে চাই নিরন্তর পথ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here