ঘটনাস্থল পাহাড়তলী : এক ইভটিজারের ১০ মাসের কারাদণ্ড

    0
    2

    নিজস্ব প্রতিবেদক, রাউজানটাইমস :-

    রাউজানে আক্কাস (১৯) নামের এক ইভটিজারকে সচেতন জনতা ইভটিজিং করার অপরাধে আটক করে পুলিশে দিয়েছে। গত শনিবার সন্ধ্যা ৭টার দিকে পুলিশ তাকে ভ্রাম্যমান আদালতে সোপার্দ করলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রট শামীম হোসেন রেজার পরিচালনাধীন ভ্রাম্যমান আদালত তাকে দশ মাসের কারাদন্ড প্রদান করেন। গত শনিবার দুপুরে খানপাড়া এলাকায় হাফেজ বজলুর রহমান সড়কে দাড়িয়ে পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে উত্যক্ত করার সময় জনতা তাকে আটক করে। ইভটিজার আক্কাস উপজেলার পাহাড়লী ইউনিয়নের খানপাড়া গ্রামের মো. মুছার পুত্র।
    স্থানীয় প্রত্যেদর্শীদের সূত্রে জানা যায়, ইভটিজার আক্কাস খানপাড়া প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণীর এক খুদে শিার্থীকে হাফেজ বজলুর রহমান সড়ক দিয়ে স্কুলে আসা যাওয়ার পথে ঊত্যক্ত করত। গত শনিবার দুপুরে টিপিন ছুটির সময় বাড়ী যাওয়ার পথে ঐ শিার্থীর পথ আটকিয়ে ঊত্যক্ত করলে মেয়েটি প্রতিবাদ করে। এতে ইভটিজার আক্কাস মেয়েটিকে মারতে থাকে। এসময় মেয়েটির চিৎকারে স্থানীয় জনতা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ইভটিজার আক্কাসকে আটক করে পুলিশে দেন।
    উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট শামীম হোসেন প্রথম আলোকে বলেন, ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আক্কাস নামের এক ইভটিজারকে ইভটিজিং এর দায়ে দশ মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে। ইভটিজিং ও মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান সর্বদা অব্যহত থাকবে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here