ত্রাণ সামগ্রী নিয়ে রোহিঙ্গা শরনার্থীদের মাঝে ছুটে যাচ্ছেন সাংসদ ফজলে করিম চৌধুরী

    0
    4

    নেজাম উদ্দিন রানা :
    মিয়ানমার সীমান্ত থেকে বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গা শরনার্থীদের জন্য বিপুল পরিমাণ ত্রাণ সামগ্রী নিয়ে কক্সবাজার জেলার উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পে যাচ্ছেন রেলপথ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী।গত কয়েকদিন ধরে রোহিঙ্গা শরনার্থীদের মাঝে বিতরণের জন্য বিপুল পরিমাণ ত্রাণ সংগ্রহ চলে রাউজানের চৌদ্দটি ইউনিয়ন ও পৌরসভার নয়টি ওয়ার্ডে। উপজেলার প্রত্যন্ত এলাকায় সাংসদের ডাকে সাড়া দিয়ে মানুষ ত্রাণ সংগ্রহে ঝাঁড়িয়ে পড়ে।দলীয় নেতাকর্মী ছাড়াও উপজেলার সবর্স্তরের মানুষ এই মানবিক কাজে অংশ নেয়।

    ত্রাণ সংগ্রহ উপলক্ষে প্রতিটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পৌর এলাকার কাউন্সিলররা স্ব স্ব এলাকার দলীয় নেতাকর্মী ও এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে নিয়ে বিগত কিছুদিন ধরে সাংসদের আহবানে সাড়া দিয়ে ত্রাণ সংগ্রহে নেমে পড়ে।ত্রাণ সামগ্রী সংগ্রহকালে সার্বিকভাবে মনিটরিং করেন এ বি এম ফজলে করিম চৌধুরী এম.পি।ত্রাণ সংগ্রহ কর্মসূচিতে জনগণকে উদ্বুদ্ধ করতে দলীয় কর্মীরা সামাজিক যোগাযোগ মা্ধ্যমে রোহিঙ্গাদের পাশে দাঁড়াতে সাংসদের আহবান তুলে ধরেন।

    সবার সার্বিক সহযোগিতায় রাউজান থেকে একশত পঞ্চাশ মেট্রিক টন চাল, বার হাজার পিস সাবান, এক হাজার পিস ত্রিপল, পঞ্চাশ হাজার পিস পানির বোতল, সাত লক্ষ পিস বিস্কুট, তিন টন ডা্ল, বার হাজার পিস টুথব্রাশসহ দৈনন্দিন ব্যাবহার উপযোগী বিভিন্ন সামগ্রী ও কাপড় ত্রাণ তহবিলে জমা হয়।

    এই ত্রাণ সামগ্রীগুলো নিয়ে সোমবার টেকনাফের উদ্দেশ্যে রওনা দেবে ফজলে করিম চৌধুরীর নেতৃত্বে একটি বিশাল বহর| উখিয়ার কুতুপালংসহ আশপাশের এলাকায় অসহায় রোহিঙ্গা শরনার্থীদের মাঝে ত্রাণগুলো নিজহাতে বিতরণ করবেন সাংসদ ফজলে করিম চৌধুরী।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here