চুয়েটে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

    0
    1

    এম.এন রানা :
    চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর ড. কিউ.কে (খুদরত-ই-খুদা) হল এবং সুফিয়া কামাল হলের শিক্ষার্থীদের নবীন বরণ (রিসেপশন) ও বিদায় সংবর্ধনা (ফেয়ারওয়েল) অনুষ্ঠিত হয়েছে। গত ২১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার), ২০১৭ খ্রি. আবাসিক হল দুটির স্ব-স্ব সেমিনার কক্ষে আয়োজিত ‘১২ ব্যাচের বিদায় এবং ‘১৬ ব্যাচের বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।
    ড. কিউ.কে হলের প্রভোস্ট অধ্যাপক ড. মোহাম্মদ সামসুল আরেফিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, ছাত্রকল্যাণ পরিচালক (চলতি দায়িত্ব) অধ্যাপক জি.এম সাদিকুল ইসলাম, শহীদ তারেক হুদা হলের প্রভোস্ট অধ্যাপক ড. আব্দুর রশীদ এবং শহীদ মোহাম্মদ শাহ হলের প্রভোস্ট অধ্যাপক ড. মোঃ কামরুল হাছান প্রমুখ। এ সময় ড. কিউ.কে হলে একটি ক্যাফেটেরিয়ার উদ্বোধন করেন মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।
    অন্যদিকে সুফিয়া কামাল হলের আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রভোস্ট ড. রাজিয়া সুলতানা। এ সময় শহীদ তারেক হুদা হলের প্রভোস্ট অধ্যাপক ড. আব্দুর রশীদ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে বিশ্ববিদ্যালয়ে নবাগত ‘১৬ ব্যাচের শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেওয়ার পাশাপাশি ‘১২ ব্যাচের শিক্ষার্থীদের ক্রেস্ট দিয়ে বিদায় জানানো হয়।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here