হৃতিক ভার্সেস টাইগার

    0
    1
    অনলাইন ডেস্ক :

    যশ চোপড়ার জন্মবার্ষিকী উপলক্ষে নতুন ছবির ঘোষণা দিয়েছে ঐতিহ্যবাহী প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। এতে প্রধান চরিত্রে অভিনয় করবেন বলিউড তারকা হৃতিক রোশন ও টাইগার শ্রফ। এটি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ। তবে ছবিটির নাম এখনও চূড়ান্ত করা হয়নি। ২০১৮ সালের এপ্রিলে শুরু হবে দৃশ্যধারণের কাজ।

    ছবিটির ঘোষণা দেওয়ার আগে টুইটারে হৃতিককে ‘গুরু’ বলে সম্বোধন করেছিলেন টাইগার। তিনি লিখেছিলেন, ‘স্যার হৃতিক, আপনি আমার গুরু। কিন্তু খেলা পরিবর্তন সম্পর্কে আপনার জানা উচিত। হৃতিক ভার্সেস টাইগার।’

    টাইগারের টুইটের জবাবে হৃতিক লিখেছেন, ‘একজন গুরুর সবসময় একটি কৌশল থাকে। যা তিনি কখনও তা শিষ্যকে শেখান না।’

    ১১ বছর পর যশরাজ ফিল্মস প্রযোজিত ছবিতে কাজ করবেন হৃতিক রোশন। এর আগে ২০০৬ সালে ব্লকবাস্টার ছবি ‘ধুম টু’তে অভিনয় করেছিলেন ডুগ্গু। এদিকে এবারই প্রথম যশরাজ ফিল্মসের সঙ্গে কাজ করবেন টাইগার শ্রফ।

    ১৯৩২ সালের ২৭ সেপ্টেম্বর পাকিস্তানের লাহোরে একটি পাঞ্জাবি হিন্দু পরিবারের ঘর আলোকিত করে এসেছিলেন যশ চোপড়া। ২০১২ সালের ২১ অক্টোবর সবার কাছ থেকে চিরবিদায় নেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮০ বছর।

    ১০৫৯ সালে ‘ধুল কা ফুল’ ছবির মধ্য দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন যশ চোপড়া। এরপর ১৯৭১ সালে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস প্রতিষ্ঠিত করেন। এই ব্যানারে মুক্তি পেয়েছে ‘দাগ’, ‘কাভি কাভি’, ‘ত্রিশুল’, ‘দুসরা আদমি’, ‘কালা পাথর’, ‘সিলসিলা’, ‘লামহে’, ‘দিল তো পাগল হ্যায়’, ‘বীর জারা’ ও ‘জাব তাক হ্যায় জান’-এর মতো ছবিগুলো।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here