নোয়াপাড়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু : পুরো গ্রামে শোকের ছায়া

    0
    3

    অনিক সিদ্দিকী, রাউজানটাইমস :-

    চট্টগ্রামের রাউজানে পুকুরে ডুবে মারা গেছে ২ বছরের এক শিশু। গত শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের সামমাহালদার পাড়া গ্রামে। ওই শিশুর নাম মোহাম্মদ সাইফ। সে স্থানীয় সামমাহালদার পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী মোহাম্মদ সাইদুলের একমাত্র ছেলে।

    শিশুটির চাচা মোহাম্মদ শহিদুল কান্না জড়িত কণ্ঠে বলেন, গত শনিবার সন্ধ্যায় ভাতিজা সাইফ পরিবারের সদস্যদের অজান্তে বাড়ীর সামনের পুকুরে পড়ে যায়। খোঁজ না পেয়ে স্থানীয়রা তাল্লাশী করে পুকুরে ডুবন্ত অবস্থা থেকে তাকে উদ্ধার করে নোয়াপাড়া পথেরহাটের একটি বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ দূর্ঘটনায় পুরো এলাকায় নেমে আসে শোকের ছায়া।

    এদিকে মর্মান্তিক এ ঘটনায় শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সামমাহালদার পাড়া প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ এয়াছিনুল হক, স্টুডেন্ট কেয়ার স্কুলের চেয়ারম্যান আলহাজ ফারুকে আজম, রাউজান প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এসএম ইউসুফ উদ্দিন, সামমাহালদার পাড়া স্কুলের শিক্ষক শিক্ষিকা ও এলাকার সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা। একইদিন রাতে সাড়ে দশটায় শিশুটির জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here