বিপিএলে রাজশাহীর প্রথম জয়

    0
    2

     

    ক্রীড়া ডেস্ক :

    সিলেটে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম পর্ব শেষে ঢাকায় শুরু হয়েছে চার-ছক্কার আসরটি। দিনের প্রথম ম্যাচে রংপুর রাইডার্সের মুখোমুখি হয় রাজশাহী কিংস। রংপুরকে ৮ উইকেটে হারিয়ে এবারের আসরে প্রথম জয়ের মুখ দেখলো কিংসরা।

    মিরপুরে শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শনিবার (১১ নভেম্বর) দুপুর একটায় মাঠে নামে দু’দল। ড্যারেন স্যামির অনুপস্থিতিতে রাজশাহীকে নেতৃত্ব দেন আইকন মুশফিকুর রহিম। ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে নামা মাশরাফি বিন মর্তুজার রংপুর রাইডার্স নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে তোলে ১৩৪ রান। জবাবে, ১৬.৪ ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে রাজশাহী। রাজশাহীর ওপেনার লেন্ডল সিমন্স আর মুমিনুল হক দলকে জয়ের দিকে টেনে নিয়ে যান। মুমিনুল প্রথম বাংলাদেশি ব্যাটসম্যান হিসেবে এবারের আসরে হাফ-সেঞ্চুরি হাঁকান। ৪৪ বলে ৪টি চার আর ৩টি ছক্কায় মুমিনুল করেন অফরাজিত ৬৩ রান। আরেক ওপেনার সিমন্স দলীয় ১২২ রানের মাথায় রানআউট হয়ে বিদায় নেন। তার আগে ৫০ বলে ৪টি চার আর ১টি ছক্কায় করেন ৫৩ রান। তিন নম্বরে নেমে ম্যালকম ওয়ালার (৪) দ্রুতই বিদায় নেন। রনি তালুকদার ৪ বলে ১০ রান করে অপরাজিত থাকেন।

    রংপুরের দলপতি মাশরাফি ৪ ওভারে ২৭ রান দিয়ে কোনো উইকেট পাননি। থিসারা পেরেরা একটি উইকেট পান। এছাড়া, লাসিথ মালিঙ্গা, আবদুর রাজ্জাক, নাজমুল ইসলাম, রবি বোপারা, জিয়াউর রহমান কোনো উইকেটের দেখা পাননি। এর আগে রংপুরের ওপেনিংয়ে নামেন জনসন চার্লস এবং অ্যাডাম লিথ। দু’জনই বিদায় নেন খুব দ্রুত। চার্লস ২ আর লিথ ৪ রান করে সাজঘরে ফেরেন। তিন নম্বরে নামা মোহাম্মদ মিঠুন ১৫ বলে করেন ১৮ রান। ৪ রান করে আউট হন থিসারা পেরেরা। রংপুরের বিদেশি তারকা রবি বোপারা ৫১ বলে তিনটি চার আর দুটি ছক্কায় করেন অপরাজিত ৫৪ রান। শাহরিয়ার নাফিসের ব্যাট থেকে আসে ২৩

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here